Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Murder

Chanchal: চাঁচলে মহিলা খুনের ঘটনায় স্বামী-সহ গ্রেফতার ৩

কালো বিবির পরিবারের অভিযোগ, জমি বিক্রি নিয়ে আলির সঙ্গে কালো বিবির ঝামেলা চলছিল দীর্ঘ দিন ধরে।

কালো বিবি। ফাইল চিত্র।

কালো বিবি। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
চাঁচল শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ২০:৫১
Share: Save:

মালদহের চাঁচলে মহিলাকে খুন করে মাটিতে পুঁতে দেওয়ার ঘটনায় তিন জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের মধ্যে রয়েছেন মহিলার স্বামী মহম্মদ আলি। বাকি দু’জন হলেন মকবুল এবং মেজেল। এই ঘটনায় মোট আট জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, মৃতা কালো বিবির স্বামী মহম্মদ আলি উত্তর দিনাজপুরের পারাগাও এলাকার বাসিন্দা। তাঁর তিন স্ত্রী রয়েছে। বছর পাঁচেক আগে তিনি চাঁচলের স্বরূপগঞ্জে এসে বসবাস শুরু করেন। তখন কালো বিবিকে বিয়ে করেন আলি। তদন্তকারীরা জানান, আলির পুরনো কোনও অপরাধের রেকর্ড রয়েছে কিনা তা খোঁজ করা হচ্ছে।

কালো বিবির পরিবারের অভিযোগ, জমি বিক্রি নিয়ে আলির সঙ্গে কালো বিবির ঝামেলা চলছিল দীর্ঘ দিন ধরে। কালো বিবি তাঁর পৈতৃক জমি বিক্রি করতে রাজি ছিলেন না। কিন্তু সেই জমি দখল করে বিক্রির ছক কষেছিলেন আলি। তাতে বাধা দেওয়ার কারণে খুন করেন আলি।

তদন্তকারী পুলিশকর্তারা জানান, এর পর ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে তদন্ত শুরু হবে। তবে তাঁদের প্রাথমিক অনুমান ঘুমন্ত অবস্থায় কালো বিবিকে একাধিক জন মিলে শ্বাসরোধ করে খুন করেছে। এর পর প্রমাণ গায়েব করতে গর্ত খুঁড়ে পুঁতে দেওয়া হয়। এলাকাবাসী যাতে সন্দেহ না করে তার জন্য আলি নিজের স্ত্রীর নিখোঁজ ডায়েরিও করেন চাঁচল থানায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Chanchal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE