Advertisement
২৬ এপ্রিল ২০২৪
রাতে ইস্টার্ন বাইপাসে মর্মান্তিক দুর্ঘটনা
Accident

Road Accident: ট্রাক উল্টে ফলের দোকানে, শিলিগুড়িতে পথ দুর্ঘটনায় মৃত চার, আহত আরও চার

রাস্তার পাশে একটি ফলের দোকানে ট্রাকটি উল্টে যায়। সেখানে বেশ কয়েকজন দাঁড়িয়েছিলেন। ওই ট্রাকের নীচে চাপা পড়েন বেশ কয়েকজন।

দুর্ঘটনা: উল্টে পড়া ট্রাকের নীচ থেকে চাপা পড়া ব্যক্তিদের উদ্ধারের চেষ্টা চলছে তখন।

দুর্ঘটনা: উল্টে পড়া ট্রাকের নীচ থেকে চাপা পড়া ব্যক্তিদের উদ্ধারের চেষ্টা চলছে তখন। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২১ ০৭:০৮
Share: Save:

শিলিগুড়িতে ভয়াবহ পথ দুর্ঘটনা। মৃত্যু হল ৪ জনের। আরও ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। বৃহস্পতিবার সন্ধ্যায় ইস্টার্ন বাইপাসের জলেশ্বরী বাজারের ঘটনা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের বয়ানে জানা গিয়েছে, জলেশ্বরী বাজারের কাছে উল্টে যায় একটি বোল্ডার বোঝাই ট্রাক। রাস্তার পাশে একটি ফলের দোকানে ট্রাকটি উল্টে যায়। সেখানে বেশ কয়েকজন দাঁড়িয়েছিলেন। ওই ট্রাকের নীচে চাপা পড়েন বেশ কয়েকজন। ঘটনার খবর পেয়ে ভক্তিনগর থানা, দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছন। হাইড্রলিক ক্রেন দিয়ে ট্রাকটি ওঠানো হয়। ৪ ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে পুলিশ। ২ জনকে শিলিগুড়ি জেলা হাসপাতালে ও ২ জনকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। জখমদের জেলা হাসপাতালেই চিকিৎসা চলছে বলে খবর।

শিলিগুড়ি জেলা হাসপাতালে মৃত্যু হয় রঞ্জন সিংহ (৪৫), নরেশ সরকারের (৫০)। মেডিক্যালে ২ জনের দেহ নিয়ে যাওয়া হয়। রাত অবধি তাঁদের নাম জানা যায়নি। জেলা হাসপাতালে জখম অবস্থায় মিঠু রায়, গীতা লিম্বু, রাজা দত্ত, কমল সরকার নামে চার জনের চিকিৎসা চলছে।

এ দিন রাতে জলেশ্বরী এলাকার বাসিন্দা উজ্জ্বল রায় বলেন, ‘‘বিকট শব্দ শুনে ছুটে আসি। এসে দেখি দোকানের উপর ট্রাক উল্টে পড়েছে। অনেকেই চিৎকার করছিল। কিন্তু তাঁদের নীচ থেকে বের করে আনা সম্ভব হয়নি। পুলিশ এসে তাঁদের উদ্ধার করে।’’ ঘটনার পর ব্যাপক ক্ষোভ ছড়ায় এলাকায়। বেপরোয়া ভাবে ট্রাকগুলি চলাচল করলেও পুলিশ ব্যবস্থা নেয় না বলে অভিযোগ বাসিন্দাদের। এ দিন ট্রাকটি ওভারলোড ছিল বলেও অভিযোগ করেন স্থানীয় বাসিন্দারা। তবে পুরো ঘটনা খতিয়ে দেখা হচ্ছে বলে জানান ডিসিপি জয় টুডু ও এসিপি শুভেন্দ্র কুমার। জখম অবস্থায় ট্রাকটির চালককেও উদ্ধার করেছে পুলিশ।

খবর পেয়ে জেলা হাসপাতালে পৌঁছন পুরসভার প্রশাসক মণ্ডলীর সদস্য রঞ্জন সরকার। তিনি জানান, ‘‘খুব মর্মান্তিক ঘটনা। মৃতদের পরিবারকে সমবেদনা জানাচ্ছি। তবে পুলিশকেও বিষয়টি খতিয়ে দেখার কথা বলব।’’ ঘটনার পর শোকের ছায়া নেমে আসে জলেশ্বরী এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE