Advertisement
০২ মে ২০২৪
Bomb Blast

গরু চরাতে গিয়ে বোমা বিস্ফোরণে জখম দশ বছরের শিশু, চাঞ্চল্য মালদহের মানিকচকে

পুলিশ সূত্রে খবর, এলাকায় কে বা কারা বোমা রেখে গিয়েছে তা এখনও স্পষ্ট নয় তবে তদন্ত করে দেখা হচ্ছে। আর কোথাও কোনও বোমা মজুত রয়েছে কি না সেটাও খতিয়ে দেখছে পুলিশ ।

An image of a bomb

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৩ ০০:৪২
Share: Save:

গরু চরাতে গিয়ে বোমা বিস্ফোরণে আহত হল দশ বছরের এক শিশু। ঘটনাটি রবিবার বিকাল ৪টে নাগাদ মালদহের মানিকচক থানা এলাকাতে ঘটেছে। ইতিমধ্যে তদন্ত শুরু করে দিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, আহত শিশুর নাম কৃষ্ণ চৌধুরী। পঞ্চম শ্রেণির ছাত্র। রবিবার বিকালে মালদহের মানিকচক থানা এলাকার নারায়নপুর চরে গরু চরাতে গিয়েছিল ওই বালক। সেখানে একটি ছাউনির ছাদে বস্তার মধ্যে ছিল বোমা। ছাউনির খুঁটিতে হেলান দিয়ে দাঁড়াতেই বস্তাটি মাটিতে পড়ে বিস্ফোরণ ঘটে। স্থানীয়রা আহত শিশুটিকে মানিকচক গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন।

কৃষ্ণের পরিবার সূত্রে খবর, বাড়ির গরু, মোষকে প্রত্যেক দিন মাঠে চরাতে নিয়ে যায় কৃষ্ণ। তার মা সন্তোষী চৌধুরী বলেন, “প্রতিদিন বাড়ির গরু,মোষেদের নিয়ে চরে যায় কৃষ্ণ। এমন ঘটনা ঘটবে তা জানা ছিল না।”

পুলিশ সূত্রে খবর, এলাকায় কে বা কারা বোমা রেখে গিয়েছে তা এখনও স্পষ্ট নয় তবে তদন্ত করে দেখা হচ্ছে। আর কোথাও কোনও বোমা মজুত রয়েছে কি না সেটাও খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সুপার প্রদীপ কুমার যাদব বলেন, “বিস্ফোরণে এক শিশু আহত হয়েছে। তদন্ত শুরু হয়েছে। খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডকে।”

অন্যদিকে, এ দিন বিকালে বোমা বিস্ফোরণ হয় দক্ষিণ ২৪ পরগনার কাকদ্বীপ এলাকার নেতাজি গ্রাম পঞ্চায়েতের পাকুরতলা গ্রামের ১৭৫ নম্বর বুথের এক তৃণমূলকর্মীর বাড়িতেও। পুলিশ সূত্রে খবর, ওই তৃণমূলকর্মীর নাম আসাদুল খান। ডাক নাম লোটু। স্থানীয় সূত্রে খবর, বিকাল নাগাদ আসাদুলের বাড়ির বারান্দায় বিকট আওয়াজ হয়। হঠাৎ ঘরের ছাউনি ভেঙে তছনছ হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন ঢোলা থানার পুলিশ। পুলিশ বাড়িটিকে ঘিরে রেখেছে। হতাহতের কোন খবর পাওয়া যায়নি। তবে বাড়ির সকলে পলাতক বলে জানিয়েছে পুলিশ ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb blast child Injury Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE