Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Cooch Behar

গয়না ব্যবসায়ীর হাত থেকে সোনার অলঙ্কার ভর্তি ব্যাগ ছিনতাই

দোকানের মালক মুকুল পোদ্দার বলেন, ‘‘দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার জন্য বাইকে উঠছিলাম, আমার স্ত্রীকে গয়না ভর্তি ব্যাগটা ধরতে বলি। সেই সময় বাইকে করে দু’জন দুষ্কৃতী এসে ব্যাগটি ছিলিয়ে নিয়ে যায়।’’

চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ০২:১৩
Share: Save:

দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে এক গয়না ব্যবসায়ীর হাত থেকে সোনার অলঙ্কার ভর্তি ব্যাগ ছিনতাই করে পালাল কয়েক জন দষ্কৃতী। কোচবিহার শহরের তিন নম্বর ওয়ার্ডের কলাবাগান চৌপতি এলাকায় এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

ওই ব্যবসায়ীর দাবি, ব্যাগে অন্তত ১০ লক্ষ টাকার সোনার গয়না ছিল।

দোকানের মালক মুকুল পোদ্দার বলেন, ‘‘দোকান বন্ধ করে বাড়ি যাওয়ার জন্য বাইকে উঠছিলাম, আমার স্ত্রীকে গয়না ভর্তি ব্যাগটা ধরতে বলি। সেই সময় বাইকে করে দু’জন দুষ্কৃতী এসে ব্যাগটি ছিলিয়ে নিয়ে যায়।’’ তিনি বলেন, ‘‘ব্যাগে প্রায় ১০ লক্ষ টাকার সোনা এবং ৪৫ হাজার টাকার মতো নগদ অর্থ ছিল।’’

ব্যবসায়ীর দাবি এই কাজ একদিনের নয়। তাঁর কথায়, ‘‘বেশ কিছুদিন তাঁর গতিবিধি লক্ষ্য করার পরই সোমবার ছিনতাই করেছে।’’ খবর পেয়ে ঘটনাস্থলে আসে কোচবিহারের কোতোয়ালি থানার পুলিশ। তারা ঘটনার তদন্ত শুরু করেছে। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cooch Behar Jewellery Theft
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE