Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Fraud

Facebook: ডাক্তার পরিচয়ে মহিলার সঙ্গে ‘বন্ধুত্ব’, ১৬ লক্ষ টাকা হাতানোর অভিযোগে ধৃত নাইজেরীও যুবক

পুলিশ সূত্রে খবর, মালদহের মোথাবাড়ি থানা এলাকার এক মহিলার সঙ্গে ফেসবুক মাধ্যমে যোগাযোগ হয় বেনেডিক্ট নামে ওই নাইজেরিও যুবকের।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ২৩:০১
Share: Save:

ফেসবুকে এক মহিলার সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে তাঁর ১৬ লক্ষ টাকা হাতানোর অভিযোগ উঠল এক নাইজেরীও যুবকের বিরুদ্ধে। সোমবার দিল্লি থেকে অভিযুক্ত ওই নাইজেরীও যুবককে গ্রেফতার করেছে মালদহ সাইবার ক্রাইম থানার পুলিশ। তাঁকে মালদহ জেলা আদালতে হাজির করানো হলে ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক।

পুলিশ সূত্রে খবর, মালদহের মোথাবাড়ি থানা এলাকার এক মহিলার সঙ্গে ফেসবুক মাধ্যমে যোগাযোগ হয় বেনেডিক্ট নামে ওই নাইজেরীও যুবকের। প্রথম আলাপে নিজেদের চিকিৎসক পরিচয় দিয়েছিলেন তিনি। মহিলা জানান, ফেসবুক বন্ধুত্ব থেকে ধীরে ধীরে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিয়ে নিয়েও তাঁদের মধ্যে কথাবার্তা হয়েছে। বেনেডিক্টই তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দেন।

মহিলার অভিযোগ, সম্প্রতি বেনেডিক্ট তাঁকে জানান, তিনি কাস্টমস অফিসে কিছু একটা সমস্যা পড়েছেন। তার জন্য বার বার টাকা চাইতে শুরু করেন তিনি। গত দু’মাসে বেনেডিক্ট তাঁর থেকে প্রায় ১৬ লক্ষ টাকা নেন বলেও দাবি করেন ওই মহিলা। এর পরেই প্রতারণার গন্ধ পেয়ে থানার দ্বারস্থ হন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতেই মালদহ পুলিশের একটি দল দিল্লি গিয়ে বেনেডিক্টকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত নাইজেরীও যুবককে মালদহে নিয়ে আসা হয়েছে। বর্তমানে সার্ভার কাম থানায় পুলিশ হেফাজতে রয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fraud
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE