Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Dooars

শিক্ষিকাদের সঙ্গে আশালীন আচরণের ভিডিয়ো ছড়ানোর অভিযোগে প্রহৃত প্রিন্সিপাল

বিন্নাগুড়ি হাটখোলার এক বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের প্রিন্সিপাল ভাস্কর বড়ুয়ার বিরুদ্ধে দীর্ঘ দিন ধরে শিক্ষিকাদের সঙ্গে আশালীন আচরণের অভিযোগ ছিল। একাধিক বার অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি।

স্কুলের প্রিন্সিপালকে মারধর।

স্কুলের প্রিন্সিপালকে মারধর। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২১ ২২:৩৩
Share: Save:

শিক্ষিকাদের সঙ্গে অশালীন আচরণ এবং সেই ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার অভিযোগে সাধারণ মানুষের হাতে প্রহৃত হলেন এক বেসরকারি স্কুলের প্রিন্সিপাল। গোটা ঘটনা ঘিরে উত্তেজনা ছড়াল ডুয়ার্সের বিন্নাগুড়ি এলাকায়। পরিস্থিতি সামাল দিতে পুলিশ মোতায়েন করতে হয় এলাকায়।

বিন্নাগুড়ি হাটখোলার এক বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের প্রিন্সিপাল ভাস্কর বড়ুয়ার বিরুদ্ধে দীর্ঘ দিন ধরে শিক্ষিকাদের সঙ্গে আশালীন আচরণের অভিযোগ ছিল। একাধিক বার অভিযোগ জানিয়েও কোনও লাভ হয়নি। শেষে সোমবার সেই অভিযোগ ফের এক বার প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। শুরু হয় স্কুলের সামেনে বিক্ষোভ।

অভিযুক্ত প্রিন্সিপালকে স্কুল থেকে রাস্তায় বের করে এনে মুখে কালি মাখিয়ে চলে গণপিটুনি। কিল চড়ের সঙ্গে জুতো দিয়েও মারা হয়। এক প্রকার মারতে মারতেই তাঁকে বানারহাট থানায় নিয়ে যাওয়া হয়। স্কুলের সামনে পুলিশ মোতায়েন রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Teacher School Dooars
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE