Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murder

Murder: রাতভর নিখোঁজ, সকালে ইটাহারের ধানজমিতে মিলল তৃণমূল নেতার ক্ষতবিক্ষত দেহ

তৃণমূল নেতা কাশেম শেখের (৪০) দেহ উদ্ধার হয় তাঁর বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে একটি ধানজমি থেকে। তাঁর গলায় এবং পেটে অস্ত্রের আঘাত।

কাশেম শেখ।

কাশেম শেখ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ইটাহার শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২২ ১২:২৪
Share: Save:

তৃণমূল নেতার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হল জাতীয় সড়কের ধার থেকে। শনিবার সকালে এই ঘটনা ঘটেছে উত্তর দিনাজপুরের ইটাহার থানার বাসতোপি এলাকায়। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। শুরু হয়েছে তদন্ত।

শনিবার সকালে ইটাহারের তৃণমূল নেতা কাশেম শেখের (৪০) দেহ উদ্ধার হয় বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে একটি ধানজমি থেকে। তিনি ইটাহার গ্রাম পঞ্চায়েতের গোটলু গ্রামের বাসিন্দা ছিলেন। ওই এলাকায় তৃণমূলের বুথ প্রেসিডেন্টও ছিলেন কাশেম। আতাউর রহমান নামে এক স্থানীয় বাসিন্দার কথায়, ‘‘আমরা সকালে এখানে এসে দেখি গলাকাটা মৃতদেহ পড়ে আছে। পেটেও আঘাতের চিহ্ন রয়েছে।’’

খবর পেয়ে ঘটনাস্থলে যায় ইটাহার থানার পুলিশ। শুরু হয়েছে ঘটনার তদন্ত। কী কারণে এই খুন তা খতিয়ে দেখা হচ্ছে। তবে নিহতের দাদা আবদুর রহিম বলেন, ‘‘এটা রাজনৈতিক কারণে খুন নয় বলেই মনে হচ্ছে। আমার ছোট ভাই বড় ব্যবসায়ী। কয়েক কোটি টাকা তার লেনদেন। অনেকের সঙ্গে তার লেনদেনের সম্পর্ক আছে। সে কারণে খুন হতে পারে। ও রাতে বাড়ি ফেরেনি। আমরা সকালে ওকে খুঁজতে খুঁজতে এখানে ওর দেহ পেলাম। এই চত্বরে ও আগে আসেনি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder TMC leader
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE