Advertisement
২৬ এপ্রিল ২০২৪
arrest

বেআইনি অস্ত্রের রমরমা কোচবিহারে, বিহার থেকে ঢুকছে প্রচুর আগ্নেয়াস্ত্র

যুবকের কাছ থেকে উদ্ধার হয় তিনটি পিস্তল, ছ’টি ম্যাগাজিন এবং ২০টি বুলেট। বিহার থেকে এই আগ্নেয়াস্ত্রগুলি নিয়ে আসা হয়েছে।

উদ্ধার হওয়া সেই আগ্নেয়াস্ত্র।

উদ্ধার হওয়া সেই আগ্নেয়াস্ত্র। নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১১ অগস্ট ২০২১ ১৯:৪১
Share: Save:

কোচবিহার জেলায় রমরমিয়ে চলছে বেআইনি আগ্নেয়াস্ত্রের ব্যবসা। বিহার থেকে সরাসরি আগ্নেয়াস্ত্র ঢুকছে কোচবিহারে। বুধবার আগ্নেয়াস্ত্র পাচার করতে গিয়ে পুলিশের জালে ধরা পরল দিনহাটার ছোট শোলমারি এলাকার এক যুবক।

গোপন সূত্রে খবর পেয়ে কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ সৌরভ সিংহরায় নামে ওই যুবককে গ্রেফতার করে। ওই যুবকের কাছ থেকে উদ্ধার হয় তিনটি পিস্তল, ছ’টি ম্যাগাজিন এবং ২০টি বুলেট। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিহার থেকে এই আগ্নেয়াস্ত্রগুলি নিয়ে আসা হয়েছে। এর আগেও বহুবার আগ্নেয়াস্ত্র পাচারের অভিযোগে দিনহাটার বেশ কয়েক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

কোচবিহার জেলার পুলিশ সুপার সুমিত কুমার বলেন, ‘‘বিহারের বেগুসরাই থেকে এই আগ্নেয়াস্ত্র পাচারের উদ্দেশ্যে কোচবিহারে নিয়ে আসা হচ্ছিল। কোচবিহার কোতোয়ালি থানার পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে ওই যুবককে গ্রেফতার করে। কোথায় বিক্রি করার জন্য এই আগ্নেয়াস্ত্র নিয়ে আসা হয়েছিল এবং এই চক্রের সঙ্গে কারা যুক্ত রয়েছে সেই বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrest Arms
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE