Advertisement
০৭ মে ২০২৪
malbazar

Scam: বাড়ি বিক্রি করে বৃদ্ধ বাবাকে পথে বসিয়ে বেপাত্তা ছেলে ও পুত্রবধূ

ওদলাবাড়িতে ঘরবাড়ি, সঞ্চিত টাকা হারিয়ে শেষমেশ রাস্তার পাশের এক প্রতীক্ষালয়ে ঠাঁই হল বৃদ্ধের।

নিজস্ব চিত্র।

নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা 
মালবাজার শেষ আপডেট: ২৯ জুলাই ২০২১ ০১:১৫
Share: Save:

বৃদ্ধ বাবার জমানো টাকা হাতিয়ে নিয়ে বাড়ি বিক্রি করে পালানোর অভিযোগ উঠল ছেলে এবং পুত্রবধূর বিরুদ্ধে। ঘরবাড়ি, সঞ্চিত টাকা হারিয়ে শেষমেশ রাস্তার পাশের এক প্রতীক্ষালয়ে ঠাঁই হল বৃদ্ধের। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার মালবাজারের ওদলাবাড়িতে। অভিযুক্ত ছেলের নাম বিনোদ কানু।

অসুস্থ অবস্থায় রামচন্দ্র কানু নামে ও বৃদ্ধকে প্রতীক্ষালয়ে দেখতে পান ওদলাবাড়ির এক সেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা। তাঁরাই রামচন্দ্রকে উদ্ধার করে মাল ব্লক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করান। বৃদ্ধ জানিয়েছেন, ওদলাবাড়ির একটি মিষ্টির দোকানে কাজ করতেন। কিন্তু লকডাউনের কারণে সেই কাজ চলে গিয়েছে। তাঁর ছেলে বিনোদেরও কাজ চলে যায়। তাঁর কথায়, “বিনোদ আমাকে বলেছিল এখানকার বাড়ি বিক্রি করে শিলিগুড়ি চলে যাব। সেখানে দু’জনে মিলে কাজ শুরু করব। আমার কাছে যে টাকা ছিল সেটা ও নিয়ে নেয়। ভাবলাম শিলিগুড়ি গেলে ভাল কাজ পাব তাই বাড়ি করার সম্মতিও দিই ছেলেকে।”

বৃদ্ধের অভিযোগ, মাসখানেক আগে ছেলে বাড়ি বিক্রি করে স্ত্রীকে নিয়ে চলে যায়। কিন্তু তাঁকে একা ফেলে রেখে যায়। গৃহহারা হয়ে তাই প্রতীক্ষালয়ে ঠাঁই নিয়েছেন। তাঁর কথায়, “এখন এই প্রতীক্ষালয়ে দিন রাত কাটাচ্ছি। এটাই এখন আমার বাড়ি। তবে ঠিক মতো খাওয়া দাওয়া না করার জন্য শরীর দুর্বল। হাঁটাচলার ক্ষমতা কমে যাচ্ছে। বহু চেষ্টা করেও ছেলের সন্ধান পাইনি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

malbazar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE