Advertisement
২৫ এপ্রিল ২০২৪
J. P. Nadda

বিজেপির বিরুদ্ধে ‘মহাজোট’ হলেও জয় নিশ্চিত, মালদহে ‘চায়ে পে চর্চা’য় দাবি সায়ন্তনের

সায়ন্তন বসু। -নিজস্ব চিত্র।

সায়ন্তন বসু। -নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২১ ১৬:৩৩
Share: Save:

বিধানসভা নির্বাচনে অলিখিত ভাবে বিজেপির বিরুদ্ধে মহাজোট করবে তৃণমূল-সহ অন্য রাজনৈতিক দল, জানালেন বিজেপির সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। শুক্রবার তিনি মালদহে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার সভাস্থল পরিদর্শন করতে যান। সেখানেই সাংবাদিকের এক প্রশ্নের উত্তরে এ কথা জানান।

শুক্রবার রাতেই কলকাতায় আসছেন নড্ডা। রথযাত্রার সূচনার আগে নড্ডা শনিবার সকালে প্রথম যাবেন মালদহে। সেই মালদহেই তাঁর সভাস্থল পরিদর্শন করতে গিয়েছিলেন সায়ন্তন বসু। সভাস্থল পরিদর্শনের আগে মালদা সাহাপুর ডিস্কো মোড় এলাকায় ‘চায় পে চর্চা’য় যোগ দেন তিনি। সেখানে তাঁর কাছে এ বারে বিধানসভা নির্বাচনের রাজনৈতিক দলগুলির জোট প্রসঙ্গে জানতে চাওয়া হয়। তিনি বলেন, ‘‘তৃণমূল, কংগ্রেস, আব্বাস সিদ্দিকী-র দল, সবাই নাকি এ বার বিজেপির বিরুদ্ধে অলিখিতভাবে মহাজোট করবে।’’ তবে তাতে যে আখেরে কোনও লাভ হবে না, তা-ও তিনি বুঝিয়ে দিয়েছেন। কারণ তিনি বলেন, ‘‘এ বারে নির্বাচনে দিদির পুলিশরা থানায় বসে প্যারেড করবেন এবং ‘দাদার পুলিশ’রা রাস্তায় থাকবে। তাই স্বচ্ছ নির্বাচন হবে। আর স্বচ্ছ নির্বাচন হলে বিজেপির জয় নিশ্চিত।’’ এ ছাড়াও শুক্রবার ‘চায়ে পে চর্চা’য় টেট দুর্নীতি নিয়েও সরব হন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sayantan Basu J. P. Nadda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE