Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Death

Ramban Tunnel Collapse: সুড়ঙ্গ দুর্ঘটনায় নিহত শ্রমিকদের কফিনবন্দি দেহ পৌঁছল ধূপগুড়িতে, গ্রামে শোকের আবহ

মঙ্গলবার সকালে রামবানে সুড়ঙ্গ ধসে নিহত গৌতম রায় (২২) এবং যাদব রায়ের (২৩) কফিনবন্দি দেহ পৌঁছয় তাঁদের গ্রামে।

গ্রামে পৌঁছল কফিনবন্দি দেহ।

গ্রামে পৌঁছল কফিনবন্দি দেহ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ২৪ মে ২০২২ ১২:১৭
Share: Save:

ঘরের ছেলে ঘরে ফিরল বটে, তবে কফিনবন্দি হয়ে। জম্মু-কাশ্মীরের রামবানে সুড়ঙ্গ ধসে নিহত শ্রমিকদের মধ্যে দু’জনের দেহ মঙ্গলবার পৌঁছল ধূপগুড়িতে, তাঁদের গ্রামে। আর এই দৃশ্য ঘিরে শোকের আবহ এলাকায়।মঙ্গলবার সকালে রামবানে সুড়ঙ্গ ধসে নিহত গৌতম রায় (২২) এবং যাদব রায়ের (২৩) কফিনবন্দি দেহ পৌঁছয় তাঁদের গ্রামে। গৌতম এবং যাদব মাগুরমারি দুই নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার পশ্চিম মল্লিকপাড়ার বাসিন্দা ছিলেন। এ ছাড়াও সুড়ঙ্গ দুর্ঘটনায় নিহত হয়েছেন ধূপগুড়ি ব্লকের গদেয়ারকুঠি গ্রামের আরও তিন জন। তাঁদের নাম, পরিমল রায় (৩৫), দীপক রায় (৩০) এবং সুধীর রায় (৩১)। গত বৃহস্পতিবার জম্মু-কাশ্মীরের রামবানে সুড়ঙ্গে কাজ করার সময় ধস নেমে ওই দুর্ঘটনা ঘটে।

রবিবার রাতে দু’জনের দেহ নিয়ে অ্যাম্বুল্যান্স রওনা দিয়েছিল ধূপগুড়ির উদ্দেশে। মঙ্গলবার সকালে পৌঁছয় গৌতম এবং যাদবের দেহ। পরিবারের দুই সদস্যের মৃত্যুর খবর আগেই পৌঁছেছিল মাগুরমারি দুই নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকার পশ্চিম মল্লিকপাড়ায়। মঙ্গলবার দেহ গ্রামে ঢুকতেই কান্নায় ভেঙে পড়ে দু’জনের পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death tunnel kashmir landslide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE