Advertisement
০১ জুন ২০২৪
West Bengal Recruitment Case

কলকাতা, মুর্শিদাবাদের সঙ্গেই কোচবিহার জেলার একাধিক জায়গায় সিবিআই হানা, চলছে জিজ্ঞাসাবাদও

বৃহস্পতিবার সকালে কোচবিহারের ২ নম্বর ব্লকের একাধিক ঠিকানায় পৌঁছে যান সিবিআই আধিকারিকরা। সেখানে কয়েক জনের বাড়ির পাশাপাশি একটি বিএড কলেজেও যান কেন্দ্রীয় এজেন্সির গোয়েন্দারা।

কোচবিহারে কেন্দ্রীয় বাহিনী দিয়ে বিএড কলেজ ঘিরে চলছে সিবিআই তল্লাশি।

কোচবিহারে কেন্দ্রীয় বাহিনী দিয়ে বিএড কলেজ ঘিরে চলছে সিবিআই তল্লাশি। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০২৩ ১২:৪০
Share: Save:

কোচবিহারেও সিবিআই হানা চলছে। বৃহস্পতিবার সকালে কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে কোচবিহারের একাধিক জায়গায় পৌঁছে যান সিবিআইয়ের গোয়েন্দারা। কয়েক জনের বাড়িতে অভিযানের পাশাপাশি একটি বিএড কলেজেও যান সিবিআইয়ের তদন্তকারীরা।

স্থানীয় সূত্রের খবর, প্রথমে সজল সরকারের বাড়িতে যায় সিবিআই। সজল কোচবিহার ২ ব্লকের তৃণমূলের সভাপতি। যদিও কিছু ক্ষণের মধ্যেই সজলের বাড়ি থেকে বেরিয়ে আসেন সিবিআইয়ের তদন্তকারীরা। তার পর সিবিআইয়ের দলটি চলে যায় পাশেই শ্যামল করের বাড়িতে। শ্যামল এবং তাঁর ভাই সজল কর আরও কয়েক ভাইয়ের সঙ্গে মিলিত ভাবে একটি বিএড কলেজ চালান বলে জানা গিয়েছে। সেই কলেজেও যান সিবিআই আধিকারিকরা। কিছু ক্ষণ আগেই তদন্তকারী আধিকারিকরা সজলকে বিএড কলেজে ডেকে পাঠান। তাঁকেও জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারী আধিকারিকরা।

কোচবিহারের একাধিক জায়গায় তল্লাশির পাশাপাশি মুর্শিদাবাদের অন্তত চার জায়গা-সহ কলকাতার অন্তত দু’টি জায়গায় একযোগে সিবিআইয়ের তল্লাশি অভিযান চলছে। কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে সিবিআইয়ের দল কলকাতা পুরসভা এবং বিধাননগর পুরসভার দুই তৃণমূল কাউন্সিলর যথাক্রমে বাপ্পাদিত্য দাশগুপ্ত এবং দেবরাজ চক্রবর্তীর বাড়িতে অভিযান চালাচ্ছেন কেন্দ্রীয় এজেন্সির গোয়েন্দারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE