Advertisement
১৫ জুলাই ২০২৪
Dead body recovered

এক্সপ্রেস ট্রেনের কামরায় বৃদ্ধার রক্তাক্ত দেহ মিলল উত্তর দিনাজপুরে, উদ্ধার কিছু নথিপত্রও

বৃহস্পতিবার সকালে রাধিকাপুর-হাওড়া কুলিক এক্সপ্রেস ট্রেনটি সাফাই করছিলেন রেলকর্মীরা। সেই সময় ওই এক্সপ্রেসের একটি কোচের ভিতরে তাঁরা দেখতে পান এক বৃদ্ধার মৃতদেহ।

হাওড়া-রাধিকাপুর এক্সপ্রেসের কামরায় মিলল বৃদ্ধার রক্তাক্ত দেহ।

হাওড়া-রাধিকাপুর এক্সপ্রেসের কামরায় মিলল বৃদ্ধার রক্তাক্ত দেহ। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১১:৩৭
Share: Save:

এক্সপ্রেস ট্রেনের কামরায় পাওয়া গেল যাত্রীর রক্তাক্ত দেহ। বৃহস্পতিবার সকালে এই ঘটনা ঘটেছে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ থানার রাধিকাপুর স্টেশনে। রেল পুলিশ ওই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। শুরু হয়েছে ঘটনার তদন্ত।

রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে রাধিকাপুর-হাওড়া কুলিক এক্সপ্রেস ট্রেনটি সাফাই করছিলেন রেলকর্মীরা। সেই সময় ওই এক্সপ্রেসের একটি কোচের ভিতরে তাঁরা দেখতে পান এক বৃদ্ধার মৃতদেহ। মৃতদেহটি রক্তাক্ত অবস্থায় ছিল। তাঁরা খবর দেন রেল পুলিশে। রেল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। শুরু হয়েছে তদন্তও।

মৃতদেহের পাশ থেকে পাওয়া গিয়েছে বেশ কিছু নথিপত্র। তার মধ্যে ছিল ব্যাঙ্কের একটি পাসবই। সেই পাসবইটি চম্পা দেবী নামে উত্তরপ্রদেশের এক বাসিন্দার। ওই পাশবইটি বৃদ্ধার কি না তা খতিয়ে দেখা হচ্ছে। ওই পাশবইয়ের সূত্র ধরেই শুরু হয়েছে তদন্ত। এই ঘটনার জেরে বৃহসপতিবার রাধিকাপুর-হাওড়া কুলিক এক্সপ্রেস ছাড়তে দেরি হয় কিছুটা। ট্রেনটি প্রতি দিন ভোর ৫টা ৪৫ মিনিটে রাধিকাপুর থেকে ছাড়ার কথা। ট্রেনটি প্রায় দেড় ঘন্টা দেরিতে ছাড়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dead body recovered train Express
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE