Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
KPP

থমকে গেল কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস! পৃথক উত্তরবঙ্গের দাবিতে ‘রেল রোকো’ কর্মসূচি কেপিপির

কেপিপি-র এই আন্দোলনের কারণে কারণে বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে বিভিন্ন প্যাসেঞ্জার ট্রেন এবং মালগাড়ি। সকাল থেকে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটায় সমস্যায় পড়েছেন যাত্রীরা। অনেকে স্টেশনে এসেও ঘুরে যাচ্ছেন।

রেল লাইনে বসে পড়েছেন ‘কামতাপুর পিপল্‌স পার্টি’র কর্মী ও সমর্থকেরা।

রেল লাইনে বসে পড়েছেন ‘কামতাপুর পিপল্‌স পার্টি’র কর্মী ও সমর্থকেরা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ময়নাগুড়ি শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২২ ১০:০৯
Share: Save:

পৃথক রাজ্যের দাবিতে আবার উত্তরবঙ্গ জুড়ে ‘রেল রোকো’ কর্মসূচি শুরু করল ‘কামতাপুর পিপল্‌স পার্টি’ (কেপিপি)। মঙ্গলবার থমকে গেল কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। দাঁড়িয়ে পড়ল মালগাড়িও। ট্রেন চলাচলে বিঘ্নের কারণে প্রবল অসুবিধায় পড়লেন যাত্রীরা। উত্তরবঙ্গের একাধিক স্টেশনে মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার কেপিপির আন্দোলনের জেরে আলতাগ্রাম স্টেশনে আটকে পড়েছে মালগাড়ি। জলপাইগুড়ির ময়নাগুড়ি স্টেশনে ‘রেল রোকো’ কর্মসূচি নিয়ে সকাল থেকেই ভিড় জমিয়েছেন আন্দোলনকারীরা। সেখানে দাঁড়িয়ে পড়েছে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। রেল লাইনে বসে পড়েন আন্দোলনকারীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে স্টেশনে স্টেশনে মোতায়েন করা হচ্ছে বিশাল পুলিশ বাহিনী।

এখন কেপিপি-র এই আন্দোলনের কারণে বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে প্যাসেঞ্জার ট্রেন এবং মালগাড়ি। সকাল থেকে ট্রেন চলাচলে বিঘ্ন ঘটায় সমস্যায় পড়েছেন যাত্রীরা। অনেকে স্টেশনে এসেও ঘুরে যাচ্ছেন। অনেকে বাস ধরে গন্তব্যে যাচ্ছেন।

প্রসঙ্গত, উত্তরবঙ্গকে পৃথক রাজ্য ঘোষণার দাবিতে আগেও আন্দোলন করেছে কেপিপি। কখনও তা রক্তক্ষয়ী আন্দোলনে পর্যবসিত হয়েছে। সামনেই রাজ্যে পঞ্চায়েত ভোট। এই সময়ে আবার আন্দোলনের ঝাঁঝ বাড়াচ্ছে কেপিপি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.