Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Viral video

ধূপগুড়িতে মদ খাইয়ে কিশোরীর নগ্ন ভিডিয়ো ছড়ানোর অভিযোগ, গ্রেফতার পঞ্চায়েত সদস্যা

মদ খাইয়ে কিশোরীকে নগ্ন করে ভিডিয়ো তুলে সেই ভিডিয়ো ভাইরাল করার অভিযোগ উঠল গাদ‌ং-১ গ্রাম পঞ্চায়েত সদস্যার স্বামীর বিরুদ্ধে।

গ্রেফতার অভিযুক্ত পঞ্চায়েত সদস্যা।

গ্রেফতার অভিযুক্ত পঞ্চায়েত সদস্যা।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ১২:২৭
Share: Save:

মদ খাইয়ে কিশোরীকে নগ্ন করে ভিডিয়ো তুলে সেই ভিডিয়ো ভাইরাল করার অভিযোগ উঠল গাদ‌ং-১ গ্রাম পঞ্চায়েত সদস্যার স্বামীর বিরুদ্ধে। জলপাইগুড়ি জেলার ধূপগুড়ি ব্লকের খলাইগ্রাম এলাকায় ঘটেছে এই ঘটনা। এই ভিডিয়ো ছড়িয়ে পড়ায় স্থানীয় কিছু যুবক উত্যক্ত করা শুরু করেছে ওই কিশোরীকে। ঘটনা নিয়ে ধূপগুড়ি থানায় অভিযোগ দায়ের হওয়ার পর ওই প়ঞ্চায়েত সদস্যাকে গ্রেফতার করেছে পুলিশ। তবে তাঁর স্বামী এখনও পলাতক।

জানা গিয়েছে, ওই কিশোরীর বাবা, মা সাফাইকর্মীর কাজ করেন। পঞ্চায়েত সদস্যা প্রতিমা সরকারের বাড়িতে কাজ করত নির্যাতিতা। বেশির ভাগ সময় সে পঞ্চায়েত সদস্যার বাড়িতেই থাকত। প্রতিমা সরকারের স্বামী পার্থ সরকারের মুদির দোকান রয়েছে। সেই দোকানে পার্থ মদও বিক্রি করেন বলেও অভিযোগ।

অভিযোগ, দিন কয়েক আগে এক দিন দুপুরে পার্থ কিশোরীর ভিডিয়ো করতে চায়। প্রথমে তাঁর স্ত্রী তাঁকে বাধা দেন। এর পর পার্থ তাঁর স্ত্রী এবং কিশোরীকে জোর করে মদ খাইয়ে দেন বলে অভিযোগ। তার পর জোর করে কিশোরীকে বিবস্ত্র করেন এবং ভিডিয়ো তোলেন। নির্যাতিতাকে মারধরও করা হয় বলে অভিযোগ। কিছু দিন পর সেই ভিডিয়ো এলাকায় ভাইরাল হয়ে যায়। এর পর থেকেই লজ্জায় এবং ভয়ে লুকিয়ে রয়েছে ওই কিশোরী।

এর পরই এলাকার হাট ব্যবসায়ীদের কমিটিতে বিষয়টি জানায় ওই কিশোরী। তার পর শুক্রবার রাতে অভিযোগ দায়ের করা হয় ধূপগুড়ি থানায়। শনিবার পঞ্চায়েত সদস্যা প্রতিমাকে গ্রেফতার করেছে পুলিশ। তবে তাঁর স্বামী এখনও পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছেন জলপাইগুড়ির পুলিশ সুপার দেবর্ষি দত্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Minor Abuse Dhupguri Obscene Photos
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE