Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Dhupguri

একমাত্র চিকিৎসক অনুপস্থিত, সাঁকোয়াঝোরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ব্যাহত পরিষেবা

একমাত্র চিকিৎসক দেবাশিস দাস ২ জুন থেকে আসছেন না বলে অভিযোগ রোগী ও স্থানীয়দের।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ০৮ জুন ২০২১ ১৭:০৩
Share: Save:

সরকারি ভাবে ছুটি না নিয়েই বেপাত্তা স্বাস্থ্যকেন্দ্রের একমাত্র চিকিৎসক। ধূপগুড়ির সাঁকোয়াঝোরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের ঘটনা। এই স্বাস্থ্যকেন্দ্রের একমাত্র চিকিৎসক দেবাশিস দাস ২ জুন থেকে আসছেন না বলে অভিযোগ রোগী ও স্থানীয়দের। সূত্রের খবর, অনুপস্থিত থাকার জন্য দফতরে কিছু জানাননি দেবাশিস। এদিকে, চিকিৎসক না থাকায় এসেও ফিরে যাচ্ছেন রোগীরা।

এর আগেও মাস্ক না পরে রোগী দেখে বিতর্কে জড়ান এই চিকিৎসক। তাছাড়া, স্বাস্থ্যকেন্দ্রের পরিকাঠামো নিয়েও নানা অভিযোগ রয়েছে স্থানীয়দের। কর্তব্যরত নার্স করোনা আক্রান্ত হওয়াতে অনুপস্থিত রয়েছেন। অন্যদিকে, একমাত্র চিকিৎসকও অনুপস্থিত থাকায় কার্যত বন্ধ রয়েছে পরিষেবা। সংবাদমাধ্যমের কাছ থেকে খবর পেয়ে মঙ্গলবার স্বাস্থ্যকেন্দ্রে যান ব্লক স্বাস্থ্য আধিকারিক সুরজিৎ ঘোষ।

সন্তানসম্ভবা পূর্ণিমা মোহন্ত বলেন, ‘‘আমি গর্ভবতী, তাই ডাক্তারবাবুকে দেখানোর জন্য এক সপ্তাহ ধরে ঘুরছি। কিন্তু প্রতিদিনই এসে দেখি স্বাস্থ্যকেন্দ্রে দু’জন মহিলা কর্মী ছাড়া কেউ নেই। এই অবস্থায় আর কতবার ডাক্তার দেখাতে আসব।’’

মোবাইল বন্ধ থাকায় চিকিৎসক দেবাশিস দাসের সঙ্গে যোগাযোগ করা যায়নি। বিএমওএইচ সুরজিত ঘোষ বলেন, ‘‘উনি আমাকে বলে ছুটি নেননি। চেষ্টা করেও ওঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি। আমি পুরো বিষয়টি সিএমওএইচ-কে জানিয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hospital Dhupguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE