Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Same Sex Lovers

ভালবাসা ফিরিয়ে দাও! ‘প্রেমিকে’র কাছে প্ল্যাকার্ডে আর্জি, ধূপগুড়িতে ধর্নায় দমদমের যুবক

শনিবার আপাত ‘অপরিচিত’ চিত্র ধরা পড়ল ধূপগুড়িতে। ‘প্রেমিকে’র কাছে ভালবাসার আর্জি জানিয়ে প্ল্যাকার্ড হাতে ধর্নায় বসলেন কলকাতার দমদমের এক যুবক।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ২১:০৫
Share: Save:

প্রেমের দাবি নিয়ে প্রেমিকার জন্য ধর্নায় বসেছেন যুবক। অথবা উল্টোটাও তো হামেশাই দেখা যায়। তবে শনিবার আপাত ‘অপরিচিত’ চিত্র ধরা পড়ল ধূপগুড়িতে। ‘প্রেমিকে’র কাছে ভালবাসার আর্জি জানিয়ে প্ল্যাকার্ড হাতে ধর্নায় বসলেন কলকাতার দমদমের এক যুবক।

প্ল্যাকার্ডে লেখা, ‘‘আমার জীবনের ১ বছর ৫ মাসের ভালবাসা ফিরিয়ে দাও।’’ এই আর্জি নিয়েই শনিবার ধূপগুড়ির কুমলাই ব্রিজ এলাকায় নিজের প্রেমিকের জন্য ধর্নায় বসেছেন বলে দাবি দমদমের ওই বাসিন্দার। যে আর্জিতে ধরা পড়েছে সমপ্রেম।

দমদমের যুবকটির দাবি, প্রেমিকের সঙ্গে প্রায় দেড় বছরের সম্পর্ক। এমনকি, তাঁকে বিয়েও করতে চান। তবে সে সম্পর্কে বাধা প্রেমিকের পরিবার। তাঁকে মারধরের হুমকিও দিয়েছেন। এর পরেই ধর্নায় বসেন তিনি। যদিও এতে তাঁর ‘প্রেমিকে’র কী মতামত, তা জানা যায়নি।

Picture of Dum Dum resident

ধূপগুড়ির কুমলাই ব্রিজ এলাকায় নিজের প্রেমিকের জন্য ধর্নায় বসেছেন বলে দাবি দমদমের এই বাসিন্দার। —নিজস্ব চিত্র।

সমপ্রেমী ওই যুবক জানিয়েছেন, ময়নাগুড়ি ব্লকের এক যুবকের সঙ্গে ডেটিং অ্যাপের মাধ্যমে আলাপ হয়েছিল তাঁর। সে পরিচয়ের গণ্ডি পেরিয়ে পরস্পরের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। একসঙ্গে বসবাসও শুরু করেছিলেন। তবে ময়নাগুড়ির ওই যুবক এই মুহূর্তে ধূপগুড়ির বাড়িতে রয়েছেন। তাই তাঁর সঙ্গে দেখা করতে দমদম থেকে ছুটে এসেছেন তিনি। কিন্তু প্রেমিকের পরিবার তাঁর সঙ্গে দেখা করতে দেয়নি। এমনকি মারধরেরও হুমকি দিয়েছে বলে অভিযোগ। তাই বাধ্য হয়ে শনিবার প্ল্যাকার্ড হাতে ভালবাসা ফিরিয়ে দেওয়ার আর্জি জানিয়েছেন। শনিবার তাঁকে দেখতে ধূপগুড়ির কুমলাই ব্রিজ এলাকায় ভিড় জমে যায়। খবর পেয়ে ধূপগুড়ি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। এর পর ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায় তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Same Sex Lovers Dum Dum Dhupguri LGBT LGBTQIA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE