Advertisement
২৬ এপ্রিল ২০২৪
airport

Airport: রানওয়েতে আবার ফাটল, বিমান ওঠানামা বন্ধ বাগডোগরায়

বৃহস্পতিবারের ঘটনা নিয়ে তৃতীয় বার বিমান ওঠানাম বন্ধ হয়ে গেলে বাগডোগরায়। গত মার্চে দু’বার রানওয়েতে ফাটল দেখা দিয়েছিল।

আবারও ফাটল বাগডোগরার রানওয়েতে।

আবারও ফাটল বাগডোগরার রানওয়েতে। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২২ ১৩:০০
Share: Save:

আবারও বিমান ওঠানামা বন্ধ হয়ে গেল বাগডোগরা বিমানবন্দরে। বিমানবন্দর সূত্রে জানা গিয়েছে, রানওয়েতে ফাটলের জেরেই বন্ধ হয়ে গিয়েছে বিমান চলাচল। তার ফলে দুর্ভোগের শিকার যাত্রীরা।
বৃহস্পতিবার সকাল থেকে বাগডোগরা বিমানবন্দরে বিমান ওঠানামা বন্ধ হয়ে গিয়েছে। বিমানবন্দর সূত্রে খবর, আবারও রানওয়েতে ফাটল দেখা গিয়েছে। বুধবার রাত থেকে ব্যাপক বৃষ্টি শুরু হয়েছে ডুয়ার্স-সহ শহরতলিতে। এর আগেও বৃষ্টির জেরে ফাটল দেখা দিয়েছিল বিমানবন্দরের রানওয়েতে। মনে করা হচ্ছে, এ বারও সেই কারণেই ফাটল দেখা দিয়েছে। আপাতত সমস্ত উড়ানের সময় পিছিয়ে দেওয়া হয়েছে। তার জেরে দুর্ভোগের শিকার যাত্রীরা। তাঁদের একাংশের অভিযোগ, বিমানবন্দর কর্তৃপক্ষ থেকে উড়ান সংক্রান্ত কোনও তথ্যই জানানো হচ্ছে না।

বৃহস্পতিবারের ঘটনা নিয়ে তৃতীয় বার বিমান ওঠানামা বন্ধ হয়ে গেলে বাগডোগরায়। গত মার্চে দু’বার রানওয়েতে ফাটল দেখা দিয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

airport bagdogra bagdogra airport
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE