Advertisement
০২ মে ২০২৪
Cooch Behar Accident

দুর্ঘটনার কবলে জেলের অ্যাম্বুল্যান্স, গুরুতর জখম আসামি-সহ চার পুলিশ

এক আসামিকে অ্যাম্বুল্যান্সে করে কোচবিহার জেলে নিয়ে যাওয়া হচ্ছিল। সেই সময় উল্টোদিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে জোরে ধাক্কা লাগে অ্যাম্বুল্যান্সটির।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তুফানগঞ্জ শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ২৩:২৯
Share: Save:

জেলখানায় যাওয়ার পথে দুর্ঘটনার কবলে অ্যাম্বুল্যান্স। আহত আসামি-সহ বেশ কয়েক জন। সোমবার দুপুরের দিকে দুর্ঘটনাটি ঘটে কোচবিহারের তুফানগঞ্জ এলাকায়। পুলিশ সূত্রে খবর, তুফানগঞ্জের চিলাখানা-২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় একটি পিকআপ ভ্যানের সঙ্গে জেলের অ্যাম্বুল্যান্সের মুখোমুখি সংঘর্ষ হয়। ওই ঘটনায় এক আসামি-সহ পাঁচ জন পুলিশকর্মী আহত হয়েছেন। তার মধ্যে তিন জনের আঘাত গুরুতর। তাঁদের কোচবিহার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ওই দুর্ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

সোমবার দুপুরের দিকে তুফানগঞ্জ থানার এক আসামিকে অ্যাম্বুল্যান্সে করে কোচবিহার জেলা সংশোধনাগারে নিয়ে যাওয়া হচ্ছিল। সেই সময় উল্টো দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে জোরে ধাক্কা লাগে অ্যাম্বুল্যান্সটির। আঘাত লাগে অ্যাম্বুল্যান্সে থাকা এক আসামি-সহ চার পুলিশকর্মীর। প্রথমে তাঁদের সেখান থেকে উদ্ধার করে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনাস্থলে যান তুফানগঞ্জের মহকুমাশাসক বাপ্পা গোস্বামী। তিনি জানান, দুই পুলিশ-সহ তিন জনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের উন্নত চিকিৎসার প্রয়োজন রয়েছে। তাই কোচবিহার হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, আপাত ভাবে এটি একটি দুর্ঘটনা হলেও তদন্ত শুরু হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tufanganj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE