Advertisement
১৯ এপ্রিল ২০২৪
BJP

গৌতমের নিশানায় রাজ্যপাল

গৌতমের অভিযোগ, ভোটে হেরে বাংলা ভাগ করার চেষ্টা চালাচ্ছে বিজেপি।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

কৌশিক চৌধুরী
শিলিগুড়ি শেষ আপডেট: ২৪ জুন ২০২১ ০৬:৪৭
Share: Save:

বিজেপির বাংলা ভাঙার ‘চক্রান্ত’কে রাজ্যপাল ইন্ধন দিচ্ছেন বলে অভিযোগ তুলল তৃণমূল। বুধবার দুপুরে শিলিগুড়িতে তৃণমূলের উত্তরবঙ্গের অন্যতম নেতা ও প্রাক্তন মন্ত্রী গৌতম দেবের অভিযোগ, রাজভবনকে পার্টি অফিস বানিয়ে শলা পরামর্শদাতা হিসাবে রাজ্যপাল রাজনৈতিক পর্যটক হিসেবে ঘুরে বেড়াচ্ছেন। আর দিল্লির সরকারের নির্দেশে বিজেপি সাংসদ, বিধায়কেরা উন্নয়নের কোনও কাজ না করে উত্তরবঙ্গকে অশান্ত করার পরিকল্পনা করছেন।

গৌতমের অভিযোগ, ভোটে হেরে বাংলা ভাগ করার চেষ্টা চালাচ্ছে বিজেপি। এ নিয়ে বিজেপির জলপাইগুড়ির সাধারণ সম্পাদক তথা বিধায়ক বিষ্ণুপদ রায় বলেন, ‘‘আমরা সর্বত্র করোনা কালে মানুষের পাশে থেকে খাবার, ওষুধ, হাসপাতালে সরঞ্জাম দিচ্ছি। আর আমাদের কর্মপন্থা কী হবে, তা বিধানসভা চালুর পর দল ঠিক করবে। কিন্তু একজন প্রাক্তন মন্ত্রীর মুখে এই ধরনের ভিত্তিহীন মন্তব্য শোভা পায় না।’’

গৌতম জানান, উত্তরবঙ্গে মুখ্যমন্ত্রী অনেক চেষ্টায় শান্তি ফিরিয়ে এনেছেন। ফের তা নষ্ট করার চক্রান্ত হচ্ছে। সাংসদ তহবিলের টাকা খরচ ঠিকঠাক হচ্ছে না। একটা কেন্দ্রীয় প্রকল্পও উত্তরবঙ্গে হয়নি। এর মধ্যে রাজ্যপাল এদের সঙ্গে বসে নানা পরামর্শ দিচ্ছেন। তৃণমূলের কথায়, বঙ্গভঙ্গ কারা করতে চায় তা মানুষ দেখুক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC Jagdeep Dhankhar Goutam Deb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE