Advertisement
২০ জুন ২০২৪
Drugs Seized

মালদহে পুলিশি অভিযানে উদ্ধার ২৮ কোটির মাদক, নগদ ৩২ লক্ষ টাকা, সঙ্গে টাকা গোনার মেশিনও!

গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালায় পুলিশ। এক ব্যক্তির বাড়ি থেকে ২৮ কোটির ব্রাউন সুগার, নগদ ৩২ লক্ষ টাকা এবং একটি টাকা গোনার মেশিন বাজেয়াপ্ত করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে ওই ব্যক্তিকে।

মালদহে উদ্ধার বিপুল পরিমাণ মাদক এবং নগদ।

মালদহে উদ্ধার বিপুল পরিমাণ মাদক এবং নগদ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ১৬:৪৯
Share: Save:

মাদক কারবারের বড়সড় চক্রের হদিস পেল মালদহ জেলা পুলিশ। গ্রেফতার চক্রের এক কারবারি। বাড়িতে বসেই চলত কারবার। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে পুলিশ কোটি কোটি টাকার নিষিদ্ধ মাদক এবং নগদ টাকা উদ্ধার করে। কোন পথে চলত মাদক- কারবার, শুরু হয়েছে তদন্ত।

পুলিশের অভিযানে উদ্ধার হল কোটি কোটি টাকার ব্রাউন সুগার। সেই সঙ্গে বাজেয়াপ্ত হয়েছে টাকা গোনার মেশিন-সহ নগদ ৩২ লক্ষ টাকা। এত বিপুল পরিমাণে টাকা এবং নিষিদ্ধ মাদক উদ্ধারের ঘটনায় হতভম্ব পুলিশ প্রশাসন। পুলিশ সূত্রে খবর, ধৃত ব্যক্তির নাম সমীর শেখ। তাঁর বাড়ি কালিয়াচক থানার বামনটোলা গ্রামে। গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার রাতে সমীরের বাড়িতে হানা দেয় কালিয়াচক থানার গোলাপগঞ্জ ফাঁড়ির পুলিশ। তল্লাশি চালিয়ে বাড়ি থেকে উদ্ধার হয় সাত কেজি ৯০০ গ্রাম ওজনের ব্রাউন সুগার। এ ছাড়াও নগদ ৩২ লক্ষ ভারতীয় টাকা এবং একটি টাকা গোনার মেশিনও বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, চোরা বাজারে উদ্ধার হওয়া ব্রাউন সুগারের আনুমানিক মূল্য প্রায় ২৮ কোটি টাকা।

এই মাদক পাচার চক্রের সঙ্গে আরও কেউ জড়িত থাকতে পারে বলে ধারণা পুলিশের। অভিযুক্তকে বুধবার মালদহ জেলা আদালতে তোলে পুলিশ। মালদহ জেলার পুলিশ সুপার প্রদীপকুমার যাদব জানান, ধৃত সমীর শেখকে জেরা করে কারবারের রুট খোঁজা চেষ্টা করা হচ্ছে। এ ছাড়া এই কারবারে আর কারা জড়িত, তারও তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brown Sugar Cash arrest police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE