Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

Girl Child: মেয়ে হয়েছে! স্ত্রীকে হাসপাতালে রেখে পালালেন স্বামী, ২২ দিন পর ঠাঁই হল হোমে

নিজস্ব সংবাদদাতা
মালদহ ০৩ ডিসেম্বর ২০২১ ১১:৩০
হাসপাতালের বিছানায় নবজাতক।

হাসপাতালের বিছানায় নবজাতক।
নিজস্ব চিত্র।

কন্যা সন্তানের জন্ম দেওয়ায় স্ত্রীকে বেসরকারি হাসপাতালে ফেলে পালালেন স্বামী। সম্প্রতি ঘটনাটি ঘটেছে মালদহের এক বেসরকারি হাসপাতালে। দীর্ঘ ২২ দিন বেসরকারি হাসপাতালে থাকার পর মালদহ জেলা পুলিশের তৎপরতায় নবজাতক এবং তার মাকে রাখা হয়েছে একটি হোমে। পলাতক স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন ওই মহিলা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই গৃহবধূর নাম পূজা মার্ডি। বয়স ২১ বছর। স্বামীর নাম সুরজ বেসরা। তিনি পেশায় শ্রমিক। তাঁর বাড়ি বালুরঘাটের মঙ্গলপুর গ্রামে। পরিবার সূত্রে জানা গিয়েছে, এক বছর আগে প্রেম করে বিয়ে হয় পূজা এবং সুরজের। ১২ নভেম্বর প্রসব যন্ত্রণা নিয়ে মালদহের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। তার পর এক কন্যা সন্তানের জন্ম দেন। অভিযোগ, এর পর থেকেই বাড়ির লোক আর দেখতে আসেননি তাঁকে। ২২ দিন ধরে ওই হাসপাতালেই ছিলেন তিনি।

এই পরিস্থিতিতে তিনি হাসপাতাল কর্তৃপক্ষকে জানান, তাঁর পরিবারের লোক পুত্র সন্তান চেয়েছিলেন। কিন্তু কন্যা সন্তান হওয়ায় তাঁকে হাসপাতালে ফেলে চলে গিয়েছেন। মহিলা খানিক অসুস্থও ছিলেন। ঘটনা শুনে বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষ ২২ দিন ধরে তাঁর চিকিৎসা করে। এর পর হাসপাতাল কর্তৃপক্ষ মালদহ জেলা পুলিশ সুপারের সঙ্গে কথা বলেন। তার পর পুলিশের উদ্যোগে ওই মহিলা এবং তাঁর সন্তানকে হোমে রাখার ব্যবস্থা করা হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisement