Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Girl child

Girl Child: মেয়ে হয়েছে! স্ত্রীকে হাসপাতালে রেখে পালালেন স্বামী, ২২ দিন পর ঠাঁই হল হোমে

এক বছর আগে প্রেম করে বিয়ে হয় পূজা এবং সুরজের। ১২ নভেম্বর প্রসব যন্ত্রণা নিয়ে মালদহের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন পূজা।

হাসপাতালের বিছানায় নবজাতক।

হাসপাতালের বিছানায় নবজাতক। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২১ ১১:৩০
Share: Save:

কন্যা সন্তানের জন্ম দেওয়ায় স্ত্রীকে বেসরকারি হাসপাতালে ফেলে পালালেন স্বামী। সম্প্রতি ঘটনাটি ঘটেছে মালদহের এক বেসরকারি হাসপাতালে। দীর্ঘ ২২ দিন বেসরকারি হাসপাতালে থাকার পর মালদহ জেলা পুলিশের তৎপরতায় নবজাতক এবং তার মাকে রাখা হয়েছে একটি হোমে। পলাতক স্বামীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন ওই মহিলা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই গৃহবধূর নাম পূজা মার্ডি। বয়স ২১ বছর। স্বামীর নাম সুরজ বেসরা। তিনি পেশায় শ্রমিক। তাঁর বাড়ি বালুরঘাটের মঙ্গলপুর গ্রামে। পরিবার সূত্রে জানা গিয়েছে, এক বছর আগে প্রেম করে বিয়ে হয় পূজা এবং সুরজের। ১২ নভেম্বর প্রসব যন্ত্রণা নিয়ে মালদহের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। তার পর এক কন্যা সন্তানের জন্ম দেন। অভিযোগ, এর পর থেকেই বাড়ির লোক আর দেখতে আসেননি তাঁকে। ২২ দিন ধরে ওই হাসপাতালেই ছিলেন তিনি।

এই পরিস্থিতিতে তিনি হাসপাতাল কর্তৃপক্ষকে জানান, তাঁর পরিবারের লোক পুত্র সন্তান চেয়েছিলেন। কিন্তু কন্যা সন্তান হওয়ায় তাঁকে হাসপাতালে ফেলে চলে গিয়েছেন। মহিলা খানিক অসুস্থও ছিলেন। ঘটনা শুনে বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষ ২২ দিন ধরে তাঁর চিকিৎসা করে। এর পর হাসপাতাল কর্তৃপক্ষ মালদহ জেলা পুলিশ সুপারের সঙ্গে কথা বলেন। তার পর পুলিশের উদ্যোগে ওই মহিলা এবং তাঁর সন্তানকে হোমে রাখার ব্যবস্থা করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Girl child New Born Abandoned Maldah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE