Advertisement
২৬ এপ্রিল ২০২৪
bank

Insurance: বিমার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ, ধূপগুড়িতে মহিলাদের হাতে আটক ব্যাঙ্ককর্মী

ভুল বুঝিয়ে চেক সই করিয়ে বিমার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ।

পুলিশের কাছে অভিযোগ জানাচ্ছেন বিমার টাকা না পাওয়া ওই ব্যক্তি।

পুলিশের কাছে অভিযোগ জানাচ্ছেন বিমার টাকা না পাওয়া ওই ব্যক্তি। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ০২:২৬
Share: Save:

বিমার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ঘধূপগুড়িতে ব্যাঙ্ককর্মীকে আটক করলেন মহিলারা। ওই ব্যাঙ্ককর্মী একটি বেসরকারি ব্যাঙ্কে কর্মরত। অভিযোগ, এক মহিলা ওই ব্যাঙ্কে বিমা করিয়েছিলেন। ছ’মাস আগে মারা গিয়েছেন তিনি। কিন্তু নিয়ম অনুযায়ী, তাঁর স্বামী বিমার টাকা পাননি। বরং টাকা পাইয়ে দেওয়ার নাম করে তাঁর কাছ থেকে খালি চেক সই করিয়ে নেন অভিযুক্ত। তার পর আর টাকা পাননি তিনি।

সোমবার ধূপগুড়ি ব্লকের মসজিদ পাড়ায় এই ঘটনা ঘটে। বিমা এবং ঋণের টাকা তুলতে ওই এলাকায় শিল্পী গোষ্ঠী তৈরি করেছে বেসরকারি ব্যাঙ্কটি। তাদের কর্মীরা এসে টাকা তুলে নিয়ে যান সেখান থেকে। সোমবার সেখানে এলে সকলকে ঘিরে ধরেন স্থানীয় মহিলারা। অভিযুক্ত ব্যাক্তিকে ঘেরাও করে আটকে রাখেন তাঁরা। স্ত্রীর বিমার টাকা না পাওয়া ওই ব্যক্তিকে তাঁর প্রাপ্য বুঝিয়ে দিতে হবে বলে দাবি জানান।

ওই বেসরকারি ব্যাঙ্কের কর্মীরা যদিও টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ অস্বীকার করেছেন। তাঁদের দাবি, বিমার নিয়ম মাঝেমধ্যেই পাল্টায়। বাকি থাকা কিস্তির টাকা পরিশোধ করা হলে, তবেই বিমার টাকা পাবেন ওই ব্যক্তি। ঝামেলার খবর পেয়ে ধূপগুড়ি থানার পুলিশ এসে ওই ব্যাঙ্ককর্মীদের উদ্ধার করে নিয়ে যায়। তবে টাকা আত্মসাৎ করা হয়েছে বলেই অভিযোগ স্থানীয়দের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bank life insurance Fraud Dhupguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE