Advertisement
০৪ মে ২০২৪
Raiganj Murder

রায়গঞ্জের বধূহত্যা: সেই রহস্যময় পুরুষ অবশেষে গ্রেফতার আলিপুরদুয়ারের হোটেলে

পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম প্রবাল সরকার ওরফে ছোটো। বৃহস্পতিবার তাঁকে রায়গঞ্জ আদালতে হাজির করিয়ে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন করা হবে বলে জানিয়েছে পুলিশ।

সুপ্রিয়া দত্ত খুনে ধৃত মূল অভিযুক্ত। — ফাইল চিত্র।

সুপ্রিয়া দত্ত খুনে ধৃত মূল অভিযুক্ত। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ২১:৩৬
Share: Save:

উত্তর দিনাজপুরের রায়গঞ্জে বধূ খুনের ঘটনায় গ্রেফতার হলেন মূল অভিযুক্ত। পুলিশ সূত্রে খবর, ধৃতের নাম প্রবাল সরকার ওরফে ছোটো। বৃহস্পতিবার তাঁকে রায়গঞ্জ আদালতে হাজির করিয়ে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন করা হবে বলে জানিয়েছে পুলিশ।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান ছিল, রবীন্দ্রপল্লির বাসিন্দা সুপ্রিয়া দত্তকে তাঁর এক ‘বিশেষ বন্ধু’ খুন করেছেন। যার সঙ্গে সুপ্রিয়ার ফেসবুকে পরিচয় হয়েছিল লকডাউনের সময়ে। তার ভিত্তিতেই তদন্ত চালিয়ে বুধবার আলিপুরদুয়ারের ফালাকাটার একটি হোটেল থেকে প্রবালকে গ্রেফতার করে পুলিশ। রায়গঞ্জ পুলিশ জেলার সুপার মহম্মদ সানা আখতার বলেন, ‘‘সুপ্রিয়া দত্ত খুনের ঘটনায় রায়গঞ্জ ও ফালাকাটা পুলিশের যৌথ দল অভিযুক্তকে ফালাকাটা থেকে গ্রেফতার করেছে।’’ তদন্তের স্বার্থে এই মুহূর্তে এর চেয়ে বেশি কিছু বলতে চাননি পুলিশ সুপার।

পুলিশ সূত্রে অবশ্য খবর, প্রবালের সঙ্গে সুপ্রিয়ার সম্পর্ক বেশ ‘ঘনিষ্ঠ’ ছিল। লকডাউন যখন ধাপে ধাপে উঠতে শুরু করে তখন সুপ্রিয়া তাঁর বন্ধুর সঙ্গে সামনাসামনি দেখা করতে শুরু করেন। তদন্তকারীদের অনুমান, সম্প্রতি সেই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসতে চেয়েছিলেন সুপ্রিয়া। আর সেই কারণেই হয়তো তাঁকে খুনের ছক কষেন তাঁর ‘বন্ধু’। সেই মতো সুপ্রিয়ার বাড়িতে তিনি ধারালো অস্ত্র নিয়ে ঢুকে তাঁকে খুন করেন। পুলিশ সূত্রে দাবি, এ সব বিষয় নিয়েই প্রবালকে জেরা করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Raiganj Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE