Advertisement
০৫ মে ২০২৪
mamata banerjee

মুখ্যমন্ত্রীর সভার পরেই আলিপুরদুয়ারে ভেঙে পড়ল তোরণ

মুখ্যমন্ত্রীর জনসভা উপলক্ষ্যে শহরের বিভিন্ন জায়গায় তোরণ, ফ্লেক্স লাগানো হয়েছিল।

কালজানি সেতুর কাছে ভেঙে পড়া তোরণ।

কালজানি সেতুর কাছে ভেঙে পড়া তোরণ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
আলিপুরদুয়ার শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২১ ১৯:৫৫
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার পরেই রাস্তার উপর ভেঙ্গে পড়ল তোরণ। ঘটনায় জেরে সাময়িক উত্তেজনা দেখা দেয় আলিপুরদুয়ারের ওই এলাকায়।

পুলিশ সূত্রের খবর, বুধবার আলিপুরদুয়ার প্যারেড গ্রাউন্ডে মুখ্যমন্ত্রীর জনসভা উপলক্ষ্যে শহরের বিভিন্ন জায়গায় তোরণ, ফ্লেক্স লাগানো হয়েছিল। তার মধ্যে ছিল বেশ কয়েকটি রাস্তা-জোড়া বড় তোরণ। মুখ্যমন্ত্রীর জনসভা শেষে বুধবার দুপুরে শহরের কালজানি সেতুর কাছে একটি বড় মাপের তোরণ রাস্তার উপর ভেঙ্গে পড়ে। সেই সময় রাস্তা দিয়ে একটি লরি যাচ্ছিল । তার উপরেই ভেঙ্গে পড়ে তোরণটি। যার ফলে পথচলতি মানুষের কোনও ক্ষতি হয়নি। তবে বেশ কিছুক্ষণ রাস্তা দিয়ে যানচলাচল বন্ধ থাকে।

ঘটনার প্রত্যক্ষদর্শী প্রিয়া পাল বলেন, ‘‘দুপুর ২. ৩০টা নাগাদ বড়ো তোরণটি রাস্তার ওপর ভেঙ্গে পড়ে। একটি ট্রাকের ওপরে পড়ে তোরণটি। সে সময় ট্রাকের পাশ দিয়ে একটি বাইক যাচ্ছিল। একজন মহিলা রাস্তা দিয়ে হাঁটছিলেন। তোরণটি ট্রাকের উপরে পড়ায় বেঁচে যান তাঁরা।’’

স্থানীয় এক বাসিন্দা বলেন, ‘‘শক্তপোক্ত করে বানানো হয়নি তোরণটি। তাই ভেঙ্গে পড়েছে। খুঁটির দু’পাশে তোরণটি আটকাতে বাঁশের ‘টান’ দেওয়া হয়নি।’’ ভরদুপুরে না-ঘটে সকাল বা সন্ধ্যার ব্যস্ত সময়ে এমন দুর্ঘটনা ঘটলে অনেকেই আহত হতেন বলে তাঁর আশঙ্কা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

mamata banerjee TMC Alipurduar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE