Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Malda Crime

‘আমার বাড়িতে মোষ কেন ঢুকেছে?’, প্রতিবেশীকে কুপিয়ে ‘খুন’ তৃণমূলের পঞ্চায়েত সদস্যের

দেবনারায়ণ এবং শ্যামবিহারীর বাড়ি পাশাপাশি। বৃহস্পতিবার রাতে দেবনারায়ণের একটি মোষ শ্যামবিহারীর বাড়িতে ঢুকে যায়। যার জেরে বিবাদ বাধে দুই প্রতিবেশীর।

Man allegedly killed by TMC panchayat member in Malda over buffalo

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
রতুয়া শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২৩ ১০:২৩
Share: Save:

বাড়িতে মোষ ঢোকা নিয়ে বিবাদের জেরে প্রতিবেশীকে কুপিয়ে খুনের অভিযোগ উঠল তৃণমূলের পঞ্চায়েত সদস্য এবং তাঁর দলবলের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে মালদহের রতুয়ার বদনটোলা এলাকায় ঘটনাটি ঘটেছে। নিহত প্রৌঢ়ের নাম দেবনারায়ণ যাদব (৫৫)। অভিযুক্ত প্রতিবেশী শ্যামবিহারী যাদব মহানন্দা টোলা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য।

স্থানীয় সূত্রে খবর, দেবনারায়ণ এবং শ্যামবিহারীর বাড়ি পাশাপাশি। বৃহস্পতিবার রাতে দেবনারায়ণের একটি মোষ শ্যামবিহারীর বাড়িতে ঢুকে যায়। যার জেরে বিবাদ বাধে দুই প্রতিবেশীর। অভিযোগ, বাড়িতে মোষ ঢোকা নিয়ে বাগ্‌বিতণ্ডা চরমে পৌঁছলে শ্যামবিহারী তাঁর দলবল নিয়ে দেবনারায়ণের উপর চড়াও হন। দেবনারায়ণকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় বলেও অভিযোগ। গুরুতর জখম অবস্থায় দেবনারায়ণকে মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

এই ঘটনায় রতুয়া থানায় খুনের অভিযোগ দায়ের হয়েছে। নিছকই সামান্য বিবাদকে কেন্দ্র করে এই খুন না কি এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখতে শুরু করেছে রতুয়া থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE