Advertisement
০৬ মে ২০২৪
Dhoopguri

মৃতদের পরিবারের হাতে চেক তুলে দিলেন অরূপ, পাশে থাকার বার্তা সরকারের

বিয়েবাড়িতে এখন শোকের ছায়া।

বিয়েবাড়িতে এখন শোকের ছায়া। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ময়নাগুড়ি শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২১ ০১:০০
Share: Save:

ধূপগুড়ির দুর্ঘটনায় মৃতদের পরিবারের হাতে আড়াই লাখ টাকার চেক তুলে দিলেন পূর্ত মন্ত্রী অরূপ বিশ্বাস। বুধবার বিকেলে অরূপ প্রথমে ময়নাগুড়ি রানিরহাট এলাকায় মৃত অমল রায়ের বাড়িতে আসেন। কথা বলেন পরিবারের সদস্যদের সঙ্গে সমবেদন জানান। অরূপ সঙ্গে ছিলেন পর্যটন মন্ত্রী গৌতম দেব ময়নাগুড়ি ধুপগুড়ি ও রাজগঞ্জের বিধায়ক-সহ স্থানীয় তৃণমূল নেতারা।

নিহত অমল রায়ের পরিবারের পাশাপাশি দুর্ঘটনায় মৃত পুস্প রায়ের পরিবারের হাতেও ক্ষতিপূরণের চেক তুলে দেন তিনি। সেই সঙ্গে পাশে থাকার বার্তা দেন। মন্ত্রীকে কাছে পেয়ে মৃতের পরিবারের লোকেরাও কান্নায় ভেঙ্গে পড়েন। বুধবার দীর্ঘ ক্ষণ অরূপ ময়নাগুড়িতে ছিলেন।

অরূপ বলেন, “অত্যন্ত মর্মান্তিক ঘটনা। সমবেদনা জানানোর ভাষা নেই। মুখ্যমন্ত্রীর নির্দেশে তিনি এখানে এসেছেন। আহতদের চিকিৎসার সব ব্যায় ভার রাজ্য সরকার বহন করবে।”

এদিকে ধূপগুড়িতে দূর্ঘটনা ময়নাতলি এলাকার ভট্টপাড়ায় এখনও শোকের ছায়া। মৃতরা ওই এলাকায় বিয়েবাড়িতে যোগ দিতে যাচ্ছিলেন। দুর্ঘটনায় মৃতরা সবাই ওই নববধূর আত্মীয়। বিয়েবাড়িতে শেষ পর্যন্ত সেই মৃত্যু সংবাদ সব আনন্দ কান্নায় পরিণত করে। কনের আত্মীয় সুকেশ রায় জানান, তাঁরা সবাই বিয়েবাড়িতে ব্যস্ত ছিলেন। তখন কনে যাত্রীদের ২ গাড়ি এসে দূর্ঘটনার খবর জানায়। তার পর সব যেন ওলটপালট হয়ে গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deaths Road Accident Dhoopguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE