Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Crime

মালদহে ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি দুষ্কৃতীদের, লুঠ সোনা ও রুপোর গয়না, আটক এক

গাজোল রেলসেতু এলাকার কাছে এসে আচমকা তাঁর দিকে তাক করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি মাথা ছুঁয়ে বেরিয়ে গেলে সমীরণের দিকে পাথর ছুঁড়তে শুরু করেন তাঁরা।

হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে আক্রান্ত সমীরণ কর্মকারকে।

হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে আক্রান্ত সমীরণ কর্মকারকে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০২৩ ২৩:২২
Share: Save:

মালদহে স্বর্ণ ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি ছুড়ল দুষ্কৃতীরা। অন্ধকারে সেই গুলি লক্ষ্যভ্রষ্ট হলে ওই ব্যবসায়ীকে পাথর মেরে জখম করে তাঁর কাছ থেকে সোনা ও রুপোর গয়না লুট করে নিল আততায়ীরা। ঘটনাটি ঘটেছে মালদহের গাজোলে রেলসেতু এলাকায়। অতর্কিত আক্রমণে আহত ব্যবসায়ীকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে নিজের দোকান বন্ধ করে বাইকে চড়ে বাড়ি ফিরছিলেন স্বর্ণ ব্যবসায়ী সমীরণ কর্মকার। গাজোলের গোসানিবাদ এলাকায় নিজের বাড়িতে ফেরার সময় সমীরণ দেখতে পান ৩টি বাইকে করে কয়েকজন দুষ্কৃতী তাঁর পিছু নিয়েছেন। গাজোল রেলসেতু এলাকার কাছে এসে আচমকা তাঁর দিকে তাক করে গুলি চালান দুষ্কৃতীরা। গুলি মাথা ছুঁয়ে বেরিয়ে গেলে সমীরণের দিকে পাথর ছুঁড়তে শুরু করেন তাঁরা। পাথরের আঘাতে রক্তাক্ত অবস্থা মাটিতে লুটিয়ে পড়েন সমীরণ। ওই সময় তাঁর কাছে থাকা প্রায় ২০ ভরি সোনা এবং পাঁচ কেজি রুপোর অলঙ্কার নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। গুলি চালানোর শব্দে ঘটনাস্থলে লোক জড়ো হয়ে যায়। আহত সমীরণকে স্থানীয়রা চিকিৎসার জন্য নিয়ে আসেন মালদহ মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। স্থানীয়দের চেষ্টায় এক জন দুষ্কৃতীও ধরা পড়েন। তাঁকে গাজোল থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, আটক দুষ্কৃতীকে থানায় নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই ঘটনার সঙ্গে জড়িতদের খোঁজও শুরু করে দেওয়া হচ্ছে। আটক যুবক মোথাবাড়ি থানা এলাকার বাসিন্দা। দুষ্কৃতীরা সমীরণের পূর্বপরিচিত কি না সেই ব্যাপারেও খোঁজ শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime Gazole
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE