Advertisement
২০ এপ্রিল ২০২৪
Dhupguri

ধূপগুড়িতে বিজেপি ছেড়ে ফের তৃণমূলে ফিরল ২৫০ জন, প্রশ্ন সভা নিয়ে

ধূপগুড়ি পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডে একটি অনুষ্ঠানে তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূলের প্রাক্তন বিধায়ক মিতালী রায়। উপস্থিত ছিলেন ধূপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ সিংহ।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ২৩ মে ২০২১ ২৩:১৮
Share: Save:

বিজেপি ছেড়ে তৃণমূলের শ্রমিক সংগঠনে যোগ দিলেন অন্তত আড়াইশো শ্রমিক। ধূপগুড়ি পুরসভার ১৬ নম্বর ওয়ার্ডে একটি অনুষ্ঠানে তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন তৃণমূলের প্রাক্তন বিধায়ক মিতালি রায়। উপস্থিত ছিলেন ধূপগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান রাজেশ সিংহ। এ দিকে লকডাউনের মধ্যে রাজনৈতিক জমায়েত করা নিয়ে প্রশ্ন উঠেছে। কারণ রাজ্য সরকার সব ধরনের জমায়েতে নিষেধাজ্ঞা জারি করেছে।

মিতালী রায় বলেন, ‘‘১০০টি পরিবার বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছে। এরা নির্বাচনের আগে বিজেপিতে চলে গিয়েছিল। ভেবেছিল বিজেপি সরকার গঠন করবে। কিন্তু নির্বাচনের পর তৃণমুল সরকার হওয়াতে তারা আবার ফিরে এসেছে।’’ লকডাউনের মধ্যে কেন এই ধরনের সভা করা হল? এই প্রশ্নের জবাবে মিতালি রায় বলেন, ‘‘জোর করে কাউকে নিয়ে আসিনি, তারা তৃণমূলের পতাকাতলে আসতে চাইছে। তাই আমরা অনুষ্ঠান করে যোগদান করিয়েছি।’’

ধুপগুড়ি পুরসভার বিরোধী দলনেতা তথা বিজেপি নেতা কৃষ্ণদেব রায় বলেন, ‘‘তৃণমূল বিধিনিষেধ মানে না। মুখ্যমন্ত্রী নিজেই বিধিনিষেধ আরোপ করেছেন। আইন প্রয়োগের হুঁশিয়ারি দিয়েছেন। সমস্ত জমায়েত, রাজনৈতিক অনুষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন। তার পরেও তাঁর দলের নেতা-নেত্রীরা এই ধরনের অনুষ্ঠান করছে। আমাদের দাবি আইন প্রয়োগ করে এদের বিরুদ্ধে ব্যবস্থা নিক পুলিশ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP TMC jalpaiguri Dhupguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE