Advertisement
০৭ ফেব্রুয়ারি ২০২৩
Coochbehar

Udayan Guha: কারও চাহিদা মেটাতে গিয়ে রাস্তার মান যাতে খারাপ না হয়! মন্তব্য উদয়নের

দিনহাটা পাঁচমাথা মোড় থেকে বলরামপুর পর্যন্ত প্রায় কুড়ি কিলোমিটার রাস্তা সংস্কারের কাজ শুরু হচ্ছে।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ২২:৫২
Share: Save:

কারও চাহিদা মেটাতে গিয়ে যেন কন্ট্রাক্টররা রাস্তার কাজের মান খারাপ না করে। রাস্তা সংস্কারের কাজের উদ্বোধনে এসে এমনই মন্তব্য করলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ।

Advertisement

দিনহাটা পাঁচমাথা মোড় থেকে বলরামপুর পর্যন্ত প্রায় কুড়ি কিলোমিটার রাস্তা সংস্কারের কাজ শুরু হচ্ছে। শনিবার বুড়িরহাট চৌপতিতে ওই সংস্কার কাজের সূচনা কর্মসূচিতে হাজির হন উদয়ন। সেখানেই তিনি বলেন, ‘‘অনেক সময়েই বিভিন্ন মানুষের চাহিদা মেটাতে হয় ঠিকাদারি সংস্থাকে। যার প্রভাব সংস্কার কাজে পড়ে। কারণ, ঠিকাদারের তো কাজের জন্য বরাদ্দ অর্থ থেকেই আপনাদের চাহিদা মেটাবেন। তাতে রাস্তার মান খারাপ হবে। তাই, এমন কিছু করবেন না যাতে রাস্তার ক্ষতি হয়। এই রাস্তা আপনাদেরই। আপনারা সকলেই সহযোগিতা করুন।’’ উদয়নের এই মন্তব্য নিয়ে জল্পনা শুরু হয়েছে। মন্ত্রী কি আদতে জনপ্রতিনিধিদেরই নিশানা করলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

উদয়নের এই মন্তব্যের প্রেক্ষিতে কোচবিহার জেলা বিজেপির সভাপতি সুকুমার রায় বলেন, ‘‘এত দিন আমরা অভিযোগ করে এসেছি, তৃণমূল বিভিন্ন জায়গা থেকে কাঠমানি নিচ্ছে। এখন ওই দলের নেতারাও এ কথা স্বীকার করে নিচ্ছেন। যে হেতু বর্তমানে কেন্দ্রীয় এজেন্সি বিভিন্ন দুর্নীতির তদন্ত করছে। নতুন করে যাতে কোনও কাণ্ড না ঘটে যায়, সেই ভয়েই উদয়ন দলের কর্মীদের সতর্ক করছেন।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.