Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Agitation

ঝড়ে ছিঁড়ল বিদ্যুতের তার, বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু বৃদ্ধার, প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ

তাঁদের দাবি, বিদ্যুতের খুঁটির মেরামতি এবং বিদ্যুতের খোলা তারে কভার লাগাতে হবে।

বিক্ষোভ স্থানীয়দের।

বিক্ষোভ স্থানীয়দের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ ও ইটাহার শেষ আপডেট: ১১ জুন ২০২১ ১৬:২৪
Share: Save:

বিদ্যুতের খুঁটির তার ছিঁড়ে বাড়িতেই বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হয়েছিল এক বৃদ্ধার। বৃহস্পতিবারের গভীর রাতে উত্তর দিনাজপুরের ইটাহারের কুরমানপুর এলাকায়। এই ঘটনা সামনে আসতেই শুক্রবার সকালে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালেন স্থানীয় বাসিন্দারা। তাঁদের দাবি, বিদ্যুতের খুঁটির মেরামতি এবং বিদ্যুতের খোলা তারে কভার লাগাতে হবে। পুলিশ জানিয়েছে, মৃতার নাম আরতি দাস (৬১)।

স্থানীয়দের দাবি, বৃহস্পতিবার গভীর রাতে ঝড়-বৃষ্টিতে বিদ্যুতের খুঁটির তার ছিঁড়ে ওই বৃদ্ধার টিনের ঘরে পড়ে। এতেই বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যান আরতি। ঘটনার সময় মৃতার ছেলে-বৌমা অন্য ঘরে ছিলেন। বিষয়টিও নজরে আসেনি তাঁদের। শুক্রবার সকালে ঘরের ভিতর ওই বৃদ্ধার নিথর দেহ দেখতে পান তাঁরা।

বিষয়টি শুক্রবার জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায় ওই এলাকায়। বাড়িতে সংযোগকারী বিদ্যুতের খোলা তারের বদলে কভার দেওয়া তার লাগানোর দাবিতে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন তাঁরা। পুলিশ ঘটনাস্থলে গিয়েছিল। অবরোধকারীদের দাবি, বিদ্যুৎ দফতরের কর্তারা আশ্বাস না দিলে তাঁরা অবরোধ তুলবেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Agitation itahar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE