Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Drug Smuggling

শোওয়ার ঘরে ১২ কোটি টাকার মাদক! গোপন সূত্রে খবর পেয়ে কালিয়াচকে অভিযান পুলিশের

শোওয়ার ঘরে রাখা ছিল বিপুল পরিমাণ মাদক। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে ওই মাদক উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে ওই চক্রের এক পাণ্ডাকে। এই ঘটনা মালদহের কালিয়াচকের।

One drug smuggler arrested by police at Malda

মাদক-সহ গ্রেফতার। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কালিয়াচক শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৫:৪৬
Share: Save:

শোওয়ার ঘরে রাখা ছিল বিপুল পরিমাণ মাদক। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালাল পুলিশ। উদ্ধার হয়েছে ওই মাদক। গ্রেফতার করা হয়েছে ওই চক্রের এক পাণ্ডাকে। শনিবার রাতে এই ঘটনা ঘটেছে মালদহের কালিয়াচক থানার রামনগর এলাকায়। উদ্ধার হওয়া মাদকের বাজার মূল্য ১২ কোটি টাকা বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে কালিয়াচকের রামনগর এলাকায় চৈতন্য মণ্ডল নামে এক জনের বাড়িতে তল্লাশি চালানো হয়। চৈতন্যর শোওয়ার ঘর থেকে পাওয়া গিয়েছে সাড়ে ১১ কিলোগ্রাম ব্রাউন সুগার। ওই ঘটনায় সীতেশ মণ্ডল নামে এক জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, জেরায় সীতেশ স্বীকার করেছেন, জনা কয়েক মিলে ওই মাদকচক্র তাঁরা চালাচ্ছিলেন। ওই চক্রে আরও কয়েক জন জড়িত বলেও জানা গিয়েছে। তাঁরা তল্লাশির আগে চম্পট দিয়েছেন বলেও পুলিশের দাবি।

কালিয়াচকে মাদকচক্রের অভিযোগ নতুন নয়। শনিবারের অভিযান নিয়ে মালদহের পুলিশ সুপার প্রদীপকুমার যাদব বলেন, ‘‘মাদক কারবার নির্মূল করতে জেলা জুড়ে অভিযান চলছে। তাই এই সাফল্য। ধৃতকে জেরা করে এই চক্রের শিকড় খোঁজার চেষ্টা চলছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drug Smuggling Drug arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE