Advertisement
২৫ এপ্রিল ২০২৪
bomb blast

মাটি খুঁড়তে গিয়ে কোদাল লেগে বোমা বিস্ফোরণ! কোচবিহারের ভেটাগুড়িতে জখম এক

শনিবার বালাডাঙায় একটি ডোবায় কোদাল দিয়ে মাটি কাটছিলেন মোজাফফর মিয়া এবং শফিকুল মিয়া নামে দু’জন। সেই সময় ঘটে বিস্ফোরণ।

One injured due to blast at Dinhata of Cooch Behar

ঘটনাস্থলে পুলিশ। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
দিনহাটা শেষ আপডেট: ২০ মে ২০২৩ ১৭:০৫
Share: Save:

মাটি খুঁড়তে গিয়ে কোদাল লাগল বোমায়। আর সেই বোমা ফেটে জখম হলেন এক জন। শনিবার এই ঘটনা ঘটেছে কোচবিহারের ভেটাগুড়ি দক্ষিণ বালাডাঙা এলাকায়। জখমকে ভর্তি করানো হয়েছে হাসপাতালে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনাস্থলে পৌঁছয় বম্ব স্কোয়াডও।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গিয়েছে, শনিবার বালাডাঙার বাসিন্দা আজাদ মিয়ার বাড়ির পিছনে একটি ডোবায় কোদাল দিয়ে মাটি কাটছিলেন মোজাফফর মিয়া এবং শফিকুল মিয়া নামে দু’জন। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, সেই সময় মোজাফফরের কোদালের আঘাতে বিস্ফোরণ ঘটে একটি বোমায়। এর পর বিকট আওয়াজে ছুটে যান স্থানীয় বাসিন্দা। তাতে আহত হন মোজাফফর। তাঁকে তড়িঘড়ি উদ্ধার করে ভর্তি করানো হয় দিনহাটা মহকুমা হাসপাতালে।

খবর পেয়ে ঘটনাস্থে পৌঁছয় দিনহাটা থানার পুলিশ বাহিনী। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাস্থল থেকে একটি তাজা বোমা উদ্ধার করা হয়েছে। মোজাফ্ফরের শ্যালিকা বলে, ‘‘জামাইবাবু মাটি কাটার সময় কোদালে বোমা লেগে তা ফেটে যায়। তার ফলে উনি আহত হয়েছেন।’’ বোমাগুলি কোথা থেকে এল তা তিয়ে দেখছে দিনহাটা থানার পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bomb blast bomb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE