Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Love Triangle

প্রেমিকার পছন্দ প্রেমিকের বন্ধুকে, যুবককে বাড়ি থেকে ডেকে এনে গুলি করে খুন শিলিগুড়িতে

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দেবীডাঙার বাসিন্দা অমৃতের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল এক তরুণীর। পরে সেই তরুণী অমৃতের বন্ধু অরুণের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। তা নিয়েই বাধে অশান্তি।

One young man allegedly murdered at Siliguri due to love triangle

নিহত অমৃত গোস্বামী। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ১৬:০৮
Share: Save:

বন্ধুকে বাড়ি থেকে ডেকে এনে গুলি করে খুন করার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। সোমবার রাতে এই ঘটনা ঘটেছে শিলিগুড়ির দেবীডাঙা এলাকায়। নিহত যুবকের নাম অমৃত গোস্বামী (২৪)। খুনে অভিযুক্ত যুবকের নাম অরুণ মাহালি। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনার জেরে মঙ্গলবার ভোর থেকে দফায় দফায় উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। নিহতের পরিবারের লোকজন ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয় অরুণের বাড়ি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দেবীডাঙার বাসিন্দা অমৃতের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ১ তরুণীর। পরে সেই তরুণীর অমৃতের বন্ধু অরুণের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। পুলিশ সূত্রে খবর, সোমবার গভীর রাতে অরুণ অমৃতকে বাড়ি থেকে ডেকে এনেছিলেন। এর পর তিনি অমৃতকে গুলি করে খুন করেন বলে অভিযোগ। এই খবর এলাকায় ছড়িয়ে পড়তেই উত্তেজনা তৈরি হয়। অরুণের বাড়িতে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়া হয়। পরে ঘটনাস্থলে দমকল এবং পুলিশ গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে মোতায়েন পুলিশ এবং র‌্যাফ। অমৃতের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে। স্বপ্না গোস্বামী নামে অমৃতের ১ আত্মীয় বলেন, ‘‘রাতে আমৃতকে ডেকে নিয়ে গিয়ে গুলি করে খুন করা হয়। ২বন্ধুর মধ্যে একটি মেয়েকে নিয়ে সমস্যা ছিল বলে শুনেছি।’’

এ নিয়ে শিলিগুড়ির এডিসিপি শুভেন্দ্রকুমার বলেন, ‘‘ত্রিকোণ প্রেমের জেরে এই ঘটনা ঘটেছে। অভিযুক্তকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চলছে। তদন্তে জানা গিয়েছে যে আগ্নেয়াস্ত্র ব্যবহৃত হয়েছে তা তাঁর বাবার। ৩বছর আগে ছেলেটির বাবা মারা গিয়েছে। কোথা থেকে এই আগ্নেয়াস্ত্র এল তা তদন্ত করে দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Triangle Murder arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE