Advertisement
০২ মে ২০২৪
Dacoits

গোপন সূত্রে খবর পেয়ে অভিযান, ডাকাতির আগেই আগ্নেয়াস্ত্র-সহ তিন জনকে গ্রেফতার দিনহাটা পুলিশের

ডাকাতি করতে বেরোনোর আগে শালবাগানে জড়ো হয়ে চূড়ান্ত পরিকল্পনা চলছিল। গোপন সূত্রে খবর পেয়ে সেই সময় শালবাগানে অভিযান চালায় পুলিশ। অস্ত্র-সহ গ্রেফতার করা হয় তিন জনকে।

Image of Dinhata PS

দিনহাটায় ডাকাতির আগেই গ্রেফতার ডাকাতদল। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২৩ ১৪:৫৩
Share: Save:

ডাকাতির ছক কষার সময় কোচবিহার জেলার দিনহাটা মহকুমার গোসানিমারি শালবাগানে আগ্নেয়াস্ত্র-সহ তিন জনকে গ্রেফতার করল দিনহাটা থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাতে গোপন সূত্রের খবর পেয়ে দিনহাটার গোসানিমারি শালবাগানে অভিযান চালায় পুলিশ। সেই অভিযানে অস্ত্র-সহ তিন জনকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার হয়েছে একটি আগ্নেয়াস্ত্র, একটি তাজা কার্তুজ এবং ধারাল অস্ত্রশস্ত্র।

জেলা পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্য জানিয়েছেন, গ্রেফতার হওয়া ব্যক্তিদের নাম মোজাফফর মিঞা (৪০), শাহিনুর মিঞা (৩২)। দু’জনেরই বাড়ি ভিতরকামতা এলাকায়। এ ছাড়াও গ্রেফতার হয়েছেন ২৭ বছরের আমিনুর রহমান নামে এক যুবক। তাঁর বাড়ি দক্ষিণ পেটলায়। পুলিশের তরফে জানানো হয় যে, ডাকাতির উদ্দেশ্যে গোসানিমারি শালবাগানে একটি ডাকাত দল জড়ো হয়েছিল। গোপন সূত্রে সেই খবর পাওয়া মাত্রই পুলিশ অভিযান চালিয়ে তিন জনকে গ্রেফতার করে। তবে বাকিরা পালিয়ে যায়। প্রাথমিক ভাবে অনুমান, কোথাও ডাকাতি করার উদ্দেশ্যে শালবাগানে ডাকাতরা জড়ো হয়েছিলেন। কিন্তু সেই খবর পৌঁছে যায় পুলিশের কাছে। অতঃপর, ডাকাতি করার আগেই পুলিশের জালে ডাকাতদল।

ডাকাতির ছক কষার সময় ডাকাত দলের তিন জনকে আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার করার ঘটনা দিনহাটা থানা তথা জেলা পুলিশের সাফল্য বলেই মনে করা হচ্ছে। জেলা পুলিশ সুপার জানিয়েছেন, যে তিন জনকে গ্রেফতার করা হয়েছে তাঁরা বিভিন্ন বেআইনি কাজ এবং গরু পাচারের সঙ্গে যুক্ত। শনিবার ধৃত তিন জনকেই দিনহাটা মহকুমা আদালতে তোলা হয়। তাঁদের হেফাজতে নিয়ে জেরা করে ডাকাতদলের বাকি সদস্যদেরও ধরার চেষ্টা চালাবে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dacoits arrest police Fire Arms
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE