Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Road Accident

ধূপগুড়িতে দুর্ঘটনার কবলে পুলিশের গাড়ি, আহত ১ অফিসার-সহ ৫ সিভিক ভলান্টিয়ার

৩টি গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিল। তার মধ্যেই ছিল ওই পুলিশের গাড়ি।

আহত সিভিক ভলান্টিয়াররা।

আহত সিভিক ভলান্টিয়াররা। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ১১ মে ২০২১ ১৫:৪৫
Share: Save:

জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে দুর্ঘটনার কবলে পড়ল পুলিশের গা়ড়ি। গাড়িটির সামনে অংশ রীতিমতো দুমড়ে মুচড়ে গিয়েছে। সোমবার রাতের এই দুর্ঘটনায় ধূপগুড়ি থানার ১ অফিসার-সহ ৫ জন সিভিক ভলান্টিয়ার আহত হয়েছেন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।

সোমবার রাত ৮টা নাগাদ এশিয়ান হাইওয়ে ৪৮-এর উপরে সোনাখালি এলাকায় ঘটেছে এই ঘটনা। জানা গিয়েছে, তিনটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছিল। তার মধ্যেই ছিল ওই পুলিশের গাড়ি। কী ভাবে দুর্ঘটনা ঘটেছে, তা স্পষ্টভাবে জানা যায়নি। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, একটি পাথর বোঝাই লরি এবং একটি লোহার পাইপ বোঝাই লরির মধ্যে সংঘর্ষ হয়। লোহার পাইপ বোঝাই লরিটি ধূপগুড়ি থানার পুলিশের গাড়িতে ধাক্কা মারলে পুলিশের গাড়িটি ছিটকে গিয়ে পড়ে রাস্তার পাশে। লরি ২টির চালক এবং খালাসিরা পলাতক।

এই ঘটনায় ধূপগুড়ি থানার এএসআই অশোক রায়-সহ ৫ জন সিভিক ভলান্টিয়ার আহত হয়েছেন। তাঁরা হলেন বাপ্পা মুন্ডা, সুমন রায়, বিধান রায়, নিশান হাজরা এবং দীপঙ্কর রায়। এঁদের মধ্যে পুলিশ অফিসারের আঘাত গুরুতর হওয়ায় তাঁকে শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়েছে। এ ছাড়া কয়েক জন আহত সিভিক ভলান্টিয়ারকে জলপাইগুড়িতে স্থানান্তরিত করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident police Dhupguri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE