Advertisement
১১ মে ২০২৪
jalpaiguri

Lataguri: পরনে সাদা থান, জ্যান্ত ‘পেত্নি’ লাটাগুড়ির জঙ্গলে, নেপথ্যে কি ছিনতাই-চক্র?

রবিবার রাতে ডুয়ার্স থেকে পর্যটকদের একটি দল গাড়িতে ফিরছিল লাটাগুড়ির জঙ্গলের রাস্তা দিয়ে। সেই সময়ে গাড়ির সামনে দাঁড়িয়ে পড়েন ওই মহিলা।

—নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
লাটাগুড়ি শেষ আপডেট: ১২ জুলাই ২০২১ ১২:৫৮
Share: Save:

গরুমারা জাতীয় উদ্যানের কাছে লাটাগুড়ির জঙ্গলে ধরা পড়ল ‘জ্যান্ত পেত্নি’। রবিবারের রাতে জঙ্গলের রাস্তায় যাত্রীদের হাতে ধরা পড়েন সাদা থান পরা এক মহিলা। ভূতবেশী ওই মহিলাকে দেখে যাত্রীরা প্রথমে ভয় পেলেও পরে তাঁরা বুঝতে পারেন, মহিলা ভূত বা পেত্নি নন, রক্তমাংসের মানুষ। তার পরই তাঁকে ঘিরে ধরে জেরা করা শুরু হতেই সত্য সামনে আসে। মনে করা হচ্ছে, এই ভাবে লাটাগুড়ির জঙ্গলের ওই রাস্তায় ভূতের ভয় দেখিয়ে পর্যটকদের লুট করে ছিনতাইবাজের একটি দল।

রবিবারও ডুয়ার্স থেকে পর্যটকদের একটি দল গাড়িতে ফিরছিল লাটাগুড়ির জঙ্গলের রাস্তা দিয়ে। সেই সময়ে রাস্তায় মাঝখানে গাড়ির সামনে সাদা থান পরে দাঁড়িয়ে পড়েন ওই মহিলা। যাত্রীদের ভয় দেখাতে তাঁদের গাড়ির বনেটে উঠে দাপাদাপি এবং অদ্ভুত শব্দ করতে থাকেন তিনি। তা দেখেই যাত্রীদের সন্দেহ হয়। গাড়ি থেকে নেমে ঘিরে ফেলতেই ওই মহিলা স্বীকার করেন, তিনি ভূত বা পেত্নি নন। তাঁকে ভূত সাজিয়ে পাঠানো হয়েছে। তাঁর সঙ্গে আরও আট জন রয়েছেন। এক প্রত্যক্ষদর্শী জানান, মহিলা ধরা পড়তেই পাশের জঙ্গল লুকিয়ে থাকা কয়েকজন ব্যক্তিকে পালাতে দেখেন তিনি। খোঁজাখুঁজি করা হলেও তাঁদের ধরা যায়নি।

খবর পেয়েই ঘটনাস্থলে আসে ক্রান্তি থানার পুলিশ। সাদা শাড়ি পরা ওই মহিলাকে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করেই ছিনতাইবাজদের ওই দলকে খোঁজ করার চেষ্টা হচ্ছে বলে খবর পুলিশ সূত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

jalpaiguri ghost
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE