Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Alcohol

Dhupguri: অ্যাম্বুল্যান্সে রোগীর বদলে বিদেশি মদ! ক্রেন দিয়ে ধূপগুড়ি থানায় নিয়ে গেল পুলিশ

অ্যাম্বুল্যান্সের ভিতর কাপড় জড়িয়ে থরে থরে সাজানো বিদেশি মদের বোতল। গাড়ি খারাপ হতেই ঘটল বিপত্তি।  

অ্যাম্বুল্যান্স ভর্তি মদ!

অ্যাম্বুল্যান্স ভর্তি মদ! নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১১:৩৮
Share: Save:

রোগী বহনের গাড়িতে রোগী নেই। রয়েছে থরে থরে সাজানো বিদেশি মদের বোতল। ক্রেনে করে সেই মদভর্তি অ্যাম্বুল্যান্স থানায় নিয়ে গেল পুলিশ। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে গয়েরকাটা থেকে ৪৮ নম্বর এশিয়ান হাইওয়ে ওঠার রাস্তায়।

স্থানীয় সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে জলপাইগুড়ির দিকে একটি অ্যাম্বুল্যান্স যাচ্ছিল। ধূপগুড়ি ব্লকের ঠাকুরপাঠ এলাকায় যান্ত্রিক ত্রুটির কারণে হঠাৎই দাঁড়িয়ে পড়ে ওই গাড়িটি। গভীর রাতে রাস্তার ধারে অ্যাম্বুল্যান্স দাঁড়িয়ে থাকতে দেখে কৌতূহলবশত স্থানীয় কয়েক জন সেখানে জড়ো হন। অভিযোগ, গ্রামবাসীরা ওই গাড়ির কাছে যেতেই এক মহিলা-সহ পাঁচ জন অ্যাম্বুল্যান্স থেকে নেমে দৌড়ে পালান। তারা তড়িঘড়ি উঠে যায় অন্য একটি গাড়িতে। সন্দেহ বাড়ে। কয়েক জন ওই অ্যাম্বুল্যান্সের ভিতরে উঁকি দিয়ে দেখতে পান, বোতল বোতল বিদেশি মদ সাজানো রয়েছে। তাঁরা খবর দেন পুলিশে। পুলিশ এসে গাড়িটিকে নিয়ে যায় ধূপগুড়ি থানায়।

এই ঘটনায় স্বতঃপ্রণোদিত মামলা শুরু করেছে পুলিশ। এত মদ কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল এবং কারা ওই গাড়িতে ছিলেন, তা তদন্ত করে দেখছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alcohol Ambulance Dhupguri police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE