Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Cooch Behar

তৃণমূলের পঞ্চায়েত প্রধানের বাড়িতে বোমাবাজি! ক্ষতি হল গাড়ির, আবার উত্তপ্ত কোচবিহারের সাহেবগঞ্জ

দিনহাটা সাহেবগঞ্জ গ্রাম পঞ্চায়েতের প্রধান অভিজিৎ বর্মণের বাড়িতে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বোমাবাজি করে। তাতে ক্ষতিগ্রস্ত হয় গ্রাম পঞ্চায়েত প্রধানের একটি গাড়িও।

car

পঞ্চায়েত প্রধানের ক্ষতিগ্রস্ত গাড়ি। —নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সাহেবগঞ্জ শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৩৮
Share: Save:

আবার উত্তপ্ত কোচবিহারের দিনহাটার সাহেবগঞ্জ এলাকা। পঞ্চায়েত প্রধানের বাড়িতে বোমাবাজি উঠল অভিযোগ বিজেপির বিরুদ্ধে। তার প্রতিবাদে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাল তৃণমূল।

তৃণমূলের অভিযোগ, শুক্রবার রাতে দিনহাটা সাহেবগঞ্জ গ্রাম পঞ্চায়েতের প্রধান অভিজিৎ বর্মণের বাড়িতে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা বোমাবাজি করে। তাতে ক্ষতিগ্রস্ত হয় গ্রাম পঞ্চায়েত প্রধানের একটি গাড়িও। পঞ্চায়েত প্রধানের বাড়িতে ওই হামলার প্রতিবাদে শনিবার সাহেবগঞ্জের ভেকরাপুল এলাকার দিনহাটা সাহেবগঞ্জ রোডে বসে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা। আর ওই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। শেষ পর্যন্ত সাহেবগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে আন্দোলনকারীদের আশ্বস্ত করে। তার পর অবরোধ উঠেছে।

পঞ্চায়েত প্রধান অভিজিৎ বর্মণের অভিযোগ, ‘‘শুক্রবার রাতে বাড়িতে ঘুমোচ্ছিলাম। হঠাৎ বোমাবাজির শব্দ পেয়ে উঠে বসি। বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা আমার বাড়িতে বোমাবাজি করেছে। বাড়ির বাইরে বেরিয়ে দেখি আমার গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে।’’ তিনি আরও বলেন, ‘‘বেশ কিছু দিন থেকে এলাকায় বিজেপির দুষ্কৃতীরা ১০-১৫ টি বাইক নিয়ে বিভিন্ন বুথে বিশৃঙ্খলা তৈরি করার চেষ্টা করছিল। গতকাল রাতে তারাই এই ঘটনা ঘটিয়েছে।’’ অন্য দিকে, এই ঘটনা নিয়ে বিজেপির জেলা সম্পাদক জীবেশ বিশ্বাস দাবি করেন, ‘‘এই ঘটনার সঙ্গে বিজেপির কোনও সম্পর্ক নেই। নিজেরাই বোমা পাচার করতে গিয়ে হয়ত এই রকমের ঘটনা ঘটিয়েছে। আর এখন সাহেবগঞ্জকে উত্তপ্ত করার জন্য বিজেপির ঘাড়ে দোষ চাপানোর চেষ্টা করেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cooch Behar TMC BJP Blast
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE