Advertisement
০৬ মে ২০২৪
Bombs

জাতীয় সড়কের ধার থেকে ব্যাগ ভর্তি বোমা উদ্ধার মালদহে, রাখা ছিল গাছের তলায়

চাঁচলের গোবিন্দপাড়া-কালীগঞ্জ এলাকায় ৮১ নম্বর জাতীয় সড়কের ধারে পাওয়া যায় বোমাগুলি। ওই এলাকায় আমবাগানের মধ্যে গাছের নীচে ব্যাগ ভর্তি বোমা দেখতে পান স্থানীয় বাসিন্দারা।

গাছের তলায় পাওয়া গিয়েছে বোমা।

গাছের তলায় পাওয়া গিয়েছে বোমা। — নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১৮:৪২
Share: Save:

জাতীয় সড়কের ধারে আমবাগানে ব্যাগ ভর্তি করে রাখা ছিল তাজা বোমা। সেই বোমা উদ্ধার করল পুলিশ। মঙ্গলবার এই ঘটনা ঘটেছে মালদহের চাঁচলে। কারা বোমাগুলি রেখে গিয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ।

চাঁচলের গোবিন্দপাড়া-কালীগঞ্জ এলাকায় ৮১ নম্বর জাতীয় সড়কের ধারে পাওয়া গিয়েছে ওই বোমাগুলি। ওই এলাকায় একটি আমবাগান রয়েছে। সেই বাগানে একটি গাছের নীচে ব্যাগ ভর্তি বোমা দেখতে পান স্থানীয় বাসিন্দারা। এর পর তাঁরা খবর দেন চাঁচল থানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জায়গাটিকে লাল ফিতে দিয়ে ঘিরে ফেলে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বোমাগুলি নিস্ক্রিয় করার জন্য বম্ব স্কোয়াডকে খবর দেওয়া হয়েছে।

শুরু হয়েছে তদন্ত। দিনেদুপুরে ব্যস্ত সড়কের ধার থেকে বোমা উদ্ধারের ঘটনায় আতঙ্কে স্থানীয় বাসিন্দারা। সুবায়ু সরকার নামে এক স্থানীয় বাসিন্দা বলেন, ‘‘এখানে এর আগে এমন ঘটনা ঘটেনি। কারা বোমা রাখল তা পুলিশ তদন্ত করে দেখুক।’’ রাতে ওই আমবাগানে দুষ্কৃতীদের মদ এবং জুয়ার আসর বসে বলেও জানিয়েছেন তিনি। ঘটনাস্থলে কয়েকটি মদের বোতলও উদ্ধার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bombs police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE