Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ransack

Jalpaiguri Factory: রাতের অন্ধকারে ভাঙচুর রাজগঞ্জের কারখানায়, দরজা জানলায় দেদার ইট দুষ্কৃতীদের

রাজগঞ্জের মগসুবায় কয়েক বছর হল গড়ে উঠেছে কয়েকটি কারখানা। শনিবার রাতে ওই এলাকার একটি ইস্পাত কারখানায় দুষ্কৃতীরা হামলা হয়।

সিসি ক্যামেরা বন্দি কারখানায় হামলায় সেই দৃশ্য।

সিসি ক্যামেরা বন্দি কারখানায় হামলায় সেই দৃশ্য। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রাজগঞ্জ শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২২ ১৭:০২
Share: Save:

রাতের অন্ধকারে কারখানায় দুষ্কৃতীদের হামলা। দেদার ইট ছুড়ে ভাঙচুর করা হল কারখানায় দরজা এবং জানালার কাচ। শনিবার রাতে এই ঘটনা ঘটেছে জলপাইগুড়ির রাজগঞ্জের মগসুবা এলাকায়। অভিযোগ পেয়ে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।
রাজগঞ্জ ব্লকের মাঝিয়ালি গ্রাম পঞ্চায়েতের মগসুবায় কয়েক বছর হল গড়ে উঠেছে বেশ কয়েকটি কারখানা। রাতের অন্ধকারে ওই এলাকার একটি ইস্পাত কারখানায় দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। কারখানার তরফে সিসি ক্যামেরার যে ফুটেজ প্রকাশ করা হয়েছে, তাতে দেখা গিয়েছে, রাতের অন্ধকারে সংস্থাটির দরজা এবং জানালা লক্ষ্য করে লাগাতার ইট ছুড়ছে দুষ্কৃতীরা। এমন ঘটনায় আতঙ্কে ওই এলাকার শ্রমিকরা।

ঘটনার প্রেক্ষিতে রাজগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে সংস্থাটির তরফে। সংস্থাটির মালিক রোহিত কুমার বিন্দোলের কথায়, ‘‘বেশ কয়েক জন দুষ্কৃতী এসে ওই সংস্থাটিতে হামলা চালিয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ায় পরিস্থিতি কিছুটা আয়ত্তে আসে। তবে এমন কাণ্ডে আতঙ্কে এলাকার শিল্পপতিরা। এলাকায় সুরক্ষা নেই। এমন চললে অনেকে কোম্পানি বন্ধ করতে বাধ্য হবে।’’ স্থানীয় পঞ্চায়েতের সদস্য সুভাষ রায়ের বক্তব্য, ‘‘এমন ঘটনা এর আগে ঘটেনি। আমাদের দাবি, দোষীদের চিহ্নিত করে শাস্তি দেওয়া হোক।’’ সিসি ক্যামেরার ফুটেজ ধরে পুলিশ তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ransack factory
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE