Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Malda

বাবা, মা, ঠাকুমা, বোনকে খুন করে জলের ট্যাঙ্কে দেহ, কালিয়াচকে গ্রেফতার অভিযুক্ত তরুণ

আসিফের ভাই আরিফের (২১) অভিযোগের ভিত্তিতেই তাকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতকে জেরা করা হচ্ছে।

ভিড় ভেঙে পড়েছে ওই বাড়িতে।

ভিড় ভেঙে পড়েছে ওই বাড়িতে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কালিয়াচক শেষ আপডেট: ১৯ জুন ২০২১ ১০:০৩
Share: Save:

বাড়ির জলের ট্যাঙ্কে চারজনের পচাগলা দেহ। অভিযোগ বাবা, মা, বোন এবং ঠাকুমাকে খুন করে জলের ট্যাঙ্কে ফেলে দিয়েছে অভিযুক্ত। মালদহের কালিয়াচকে একই পরিবারের চারজনের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে শনিবার সকালে। পুলিশ সূত্রের খবর, কালিয়াচক থানার পুরাতন ১৬ মাইল এলাকার ঘটনা এটি। ঘটনার তদন্তে নেমেছে কালিয়াচক থানার পুলিশ। ঘটনায় অভিযুক্ত আসিফ মহম্মদ (১৯)-কে গ্রেফতার করেছে পুলিশ।

আসিফের ভাই আরিফের (২১) অভিযোগের ভিত্তিতেই তাকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে জেরা করা হচ্ছে। পুলিশের প্রাথমিক অনুমান খুন করেই দেহগুলি জলের ট্যাঙ্কে ফেলা হয়েছে। পুলিশের একটি সূত্র জানাচ্ছে, মানসিক অবসাদের কারণে আসিফ খুন করে থাকতে পারে বলে তদন্তকারীদের প্রাথমিক ধারণা।

স্থানীয় বাসিন্দারা জানান ২৮ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিলেন এই বাড়ির চারজন সদস্য— জাওয়াদ আলি, তাঁর মা আলেকজান খাতুন, স্ত্রী ইরা বিবি এবং মেয়ে আরিফা খাতুন। পুলিশকে লেখা অভিযোগপত্রে আরিফ জানিয়েছেন, গত ২৮ ফেব্রুয়ারি রাতে চার জনকে খুন করে আসিফ। তাঁকেও খুন করার চেষ্টা করেছিল সে। কিন্তু কোনওমতে ভাইয়ের নাগাল এড়িয়ে প্রাণে বাঁচেন আরিফ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Malda kaliachak
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE