Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Siliguri

Siliguri: মুখ্যমন্ত্রীর ছবিতে পানের পিক, ছেঁড়া হল নির্বাচনী ব্যানারও, উত্তেজনা শিলিগুড়িতে

পরিস্থিতি সামাল দেওয়ার জন্য ঘটনাস্থলে শিলিগুড়ি থানার পুলিশ বাহিনী পৌঁছায়। পরে তৃণমূলের কর্মী-সমর্থকরা মুখ্যমন্ত্রীর ছবি পরিষ্কার করেন।

উত্তেজনা ছড়ায় শিলিগুড়িতে।

উত্তেজনা ছড়ায় শিলিগুড়িতে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ১৮:০৮
Share: Save:

শিলিগুড়ির ২৪ নম্বর ওয়ার্ডে মুখ্যমন্ত্রীর ব্যানারে পানের পিক। একই সঙ্গে ছেঁড়া হল তৃণমূলের একাধিক নির্বাচনী ব্যানার। আর এই ঘটনাকে কেন্দ্র করেই ব্যাপক চাঞ্চল্য ছড়াল শিলিগুড়িতে। বৃহস্পতিবার সকালে এই ঘটনা সামনে আসতেই ক্ষোভে ফেটে পড়েন তৃণমূল নেতা-কর্মী-সমর্থকরা। পরিস্থিতি সামাল দেওয়ার জন্য ঘটনাস্থলে শিলিগুড়ি থানার পুলিশ বাহিনী পৌঁছায়। পরে তৃণমূলের কর্মী-সমর্থকরা মুখ্যমন্ত্রীর ছবি পরিষ্কার করেন।

এই প্রসঙ্গে প্রবীণ তৃণমূল নেতা প্রতুল চক্রবর্তী জানান, ‘‘এই ঘটনা নিন্দনীয়। যাঁদের পায়ের তলায় মাটি না নেই তাঁরাই এই ধরনের ঘটনা ঘটান।’’ তবে নাম না করে তাঁর অভিযোগ, বিজেপি অথবা সদ্য দলত্যাগী নির্দল প্রার্থী বিকাশরঞ্জন সরকারের লোকজনের মধ্যে কেউ একটা এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

অন্যদিকে সিপিএম ত্যাগ করে বিজেপি-তে যোগ দেওয়া শিলিগুড়ির বিধায়ক শঙ্কর ঘোষ এই বিষয়ে বলেন, ‘‘প্রতুলবাবু ব্যাক্তিগত ভাবে আমাকে এবং আমার দলের লোককে চেনেন। অভিযোগের আঙুল দেখে খানিকটা অবাকই হলাম। এই ধরনের ঘটনা একদমই ঠিক নয়। সেটা যে কোন ব্যাক্তির পোস্টারই হতে পারে। প্রশাসনকে বলব যাতে এলাকার সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার তদন্ত শুরু করে।

সদ্য তৃণমূল পরিত্যগকারী তথা এলাকার নির্দল প্রার্থী বিকাশরঞ্জন সরকারও এই ঘটনার দায় অস্বীকার করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Siliguri TMC Mamata Banerjee Spitting banner
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE