Advertisement
০১ মে ২০২৪
kalipuja

কালীপুজোর প্রসাদ খেয়ে রায়গঞ্জে অসুস্থ শিশু, মহিলা-সহ অন্তত ২৫ জন, ভর্তি হাসপাতালে

কালীপুজোর প্রসাদ খেয়ে অসুস্থ হয়ে পড়েন সকলে। হাসপাতাল সূত্রে খবর, সবাই এখন ভাল আছেন। আশঙ্কার কারণ নেই। বাইরে খাবার খাওয়ার ক্ষেত্রে আরও সচেতন হওয়ার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা।

হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে অসুস্থদের।

হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে অসুস্থদের। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়গঞ্জ শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ১৫:৪১
Share: Save:

কালীপুজোর প্রসাদ খেয়ে অসুস্থ হয়ে পড়লেন শিশু, মহিলা-সহ অনেক জন। তাঁদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘিরে চাঞ্চল্য দেখা দিয়েছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাশিবাটি গ্রামের বাসিন্দা অজয় দাসের বাড়িতে ধুমধাম করে কালীপুজো হয় প্রতি বছর। পরের দিন প্রসাদ খাওয়ার জন্য হাজির হন বহু মানুষ। সূত্রের খবর, মঙ্গলবার সকালে প্রসাদ খেয়েছিলেন এলাকার বহু মানুষ। কিন্তু দুপুর পেরোতেই তাঁদের অনেকেরই পেটের সমস্যা দেখা যায়। অনেকেই বমি করতে থাকেন। পেটে ব্যথার অভিযোগও করেন অনেকে, সেই সঙ্গে ঘন ঘন পায়খানা। বিকেলের পর থেকে একে একে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হতে থাকেন শিশু, মহিলা-সহ অন্তত ২৫ জন।

অজয়ের বাড়ির কালীপুজোর প্রসাদ খেয়েই পেটের গোলমাল বলে মনে করছেন চিকিৎসকেরা। হাসপাতাল সূত্রে খবর, সবারই অবস্থা এখন ভাল। আশঙ্কার কোনও কারণ নেই। চিকিৎসকেরা বাইরে খাবার খাওয়ার ক্ষেত্রে আরও সচেতন হওয়ার পরামর্শ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kalipuja Raigunj Food Poisoning
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE