Advertisement
০৩ মে ২০২৪
CBI

SSC: সিবিআই জিজ্ঞাসাবাদের পর দিনই কলকাতার উদ্দেশে রওনা এসএসসির প্রাক্তন চেয়ারম্যানের

বুধবার সিবিআই সুবীরেশকে প্রায় নয় ঘণ্টা জিজ্ঞাসাবাদ করেন। তার ২৪ ঘণ্টার মধ্যে সুবীরেশের শিলিগুড়ি থেকে বিমান ধরা তাৎপর্যপূর্ণ।

কলকাতার উদ্দেশে রওনা সুবীরেশ ভট্টাচার্যের।

কলকাতার উদ্দেশে রওনা সুবীরেশ ভট্টাচার্যের। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১০:৩৭
Share: Save:

প্রায় ন’ঘণ্টা সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছিলেন বুধবার। তার ২৪ ঘণ্টার মধ্যেই বাগডোগরা বিমানবন্দরে দেখা গেল উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য তথা এসএসসির প্রাক্তন চেয়ারম্যান সুবীরেশ ভট্টাচার্যকে। তিনি কলকাতা রওনা দিচ্ছেন কি না তা তাঁকে জিজ্ঞাসা করেন সাংবাদিকরা। সংক্ষিপ্ত উত্তরে সুবীরেশ বলেন, ‘‘হ্যাঁ।’’ আবারও তাঁকে সিবিআই তলব করেছে কি না সেই প্রশ্নের উত্তরে অবশ্য তিনি কিছু জানাননি।

বৃহস্পতিবার সকাল ৯টা নাগাদ উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিজের কোয়ার্টার থেকে বেরোন সুবীরেশ। সঙ্গে ছিলেন তাঁর স্ত্রীও। তাঁর ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, সকাল ১০টা ৫০-এ কলকাতাগামী বিমান রয়েছে শিলিগুড়ি থেকে। সেই বিমান তাঁর ধরার কথা। তিনি কলকাতার উদ্দেশে রওনা দিয়েছেন কি না, এই প্রশ্নের উত্তরে সম্মতি জানিয়েছেন সুবীরেশও। ঘটনাচক্রে, বুধবারই তাঁকে লাগাতার জিজ্ঞাসাবাদ করেন সিবিআই আধিকারিকরা।

সিবিআইয়ের মোট ১২ জনের একটি দল বুধবার যায় বিশ্ববিদ্যালয়ে। উপাচার্য সুবীরেশকে তারা প্রায় ন’ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে। সুবীরেশের কোয়ার্টারেও যায় সিবিআইয়ের দল। তার ২৪ ঘণ্টার মধ্যে সুবীরেশের শিলিগুড়ি থেকে বিমান ধরা তাৎপর্যপূর্ণ বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

CBI SSC north bengal university
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE