Advertisement
২০ মে ২০২৪
Anubrata Mondal

বাবার সঙ্গে থাকতে চান, তাই এ সব করছেন, ইডির হাজিরা এড়ানো নিয়ে সুকন্যাকে কটাক্ষ শুভেন্দুর

উত্তর দিনাজপুরে দলীয় কর্মসূচিতে যোগ দেবেন শুভেন্দু। সেই উদ্দেশ্যে বুধবার বাগডোগরা বিমানবন্দরে নামেন তিনি। সেখানে সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন ইডির কাছে সুকন্যার হাজিরা না দেওয়ার প্রসঙ্গে।

Suvendu Adhikari attacks Anubrata Mondal\\\\\\\\\\\\\\\'s daughter Sukanya Mondal over evading ED summon

অনুব্রত মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডলকে কটাক্ষ। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২৩ ১৪:৫২
Share: Save:

উনি বাবার সঙ্গে থাকতে চান, তাই এ সব করছেন। এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-এর হাজিরা এড়ানো নিয়ে অনুব্রতর মণ্ডলের কন্যা সুকন্যা মণ্ডলকে কটাক্ষ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বুধবার শুভেন্দু বাগডোগরা বিমানবন্দরে এ কথা বলেন । বিরোধী দলনেতার এই মন্তব্যের কড়া সমালোচনা করেছে তৃণমূল।

উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জে দলীয় কর্মসূচিতে যোগ দেবেন শুভেন্দু। সেই উদ্দেশ্যে বুধবার বাগডোগরা বিমানবন্দরে নামেন তিনি। সেখানে সাংবাদিকেরা তাঁকে প্রশ্ন করেন ইডির কাছে সুকন্যার হাজিরা না দেওয়ার প্রসঙ্গে। উত্তরে রাজ্যের বিরোধী দলনেতা বলেন, ‘‘আইন আইনের পথে চলবে। হাজিরা এড়ালে তদন্তকারী সংস্থা যা ব্যবস্থা নেওয়ার নেবে। আমার মনে হচ্ছে, বাবার সঙ্গে একসঙ্গে থাকতে চায়। ওই জন্য এই সব করছে।’’ প্রসঙ্গত, বুধবার ইডি তলব করেছিল সুকন্যাকে। কিন্তু অনুব্রত-কন্যা সেই তলবে সাড়া দেননি বলে তাঁর ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে। এর আগেও দু’বার তিনি ইডির তলব এড়িয়েছেন বলে তদন্তকারী সংস্থার সূত্রে জানা গিয়েছে।

শুভেন্দুর কটাক্ষ নিয়ে তৃণমূলের দার্জিলিং জেলার মুখপাত্র বেদব্রত দত্ত বলেন, ‘‘শুভেন্দুবাবু যে পাঠশালার ছাত্র ছিলেন সেই পাঠশালার বিরুদ্ধে প্রলাপ বকছেন এখন। তবে মানুষ সব বোঝে সব জানে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE