Advertisement
২৫ এপ্রিল ২০২৪
bagdogra airport

মঙ্গলবার থেকে অনির্দিষ্ট কালের জন্য ট্যাক্সি ধর্মঘট বাগডোগরা বিমানবন্দরে

বাকি এলাকার যান চলাচল স্বাভাবিক থাকবে বলে শোনা যাচ্ছে।

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
শিলিগুড়ি শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ২২:২৪
Share: Save:

কর মকুব-সহ একগুচ্ছ দাবিতে মঙ্গলবার থেকে অনির্দিষ্ট কালের জন্য ধর্মঘটে শামিল হচ্ছেন বাগডোগরা বিমানবন্দরের ট্যাক্সিচালকরা। বাগডোগরা ট্যাক্সি ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এই ধর্মঘটের ডাক দিয়েছে। শুধু বাগডোগরাতেই এই ধর্মঘট হবে। বাকি এলাকার যান চলাচল স্বাভাবিক থাকবে বলে শোনা যাচ্ছে।

সংগঠনের পক্ষ থেকে দাবি করা হয়েছে, লকডাউনের সময় যে ক্ষতির মুখে গাড়িমালিকদের পড়তে হয়েছিল, তার ক্ষতিপূরণ হিসাবে কর মকুব করতে হবে। এ ছাড়াও একাধিক দাবি রয়েছে তাদের। সংগঠনের তরফে জানানো হয়েছে, একাধিক বার রাজ্য সরকারের সঙ্গে কথা বলেও লাভ হয়নি। কথা হয়েছে পর্যটন মন্ত্রী গৌতম দেবের সঙ্গেও। এখনও তার সুফল চালকরা পাননি বলেই অভিযোগ।

লকডাউন উঠে যাওয়ার পর এখন পাহাড়ে ভরা পর্যটনের মরসুম। সেখানে প্রতিদিনই হাজার হাজার পর্যটকের ভিড় লেগে রয়েছে। তার মধ্যে ধর্মঘটের ফলে অনেক সাধারণ মানুষ সমস্যায় পড়তে পারেন বলে মনে করা হচ্ছে। তবে চালকদের দাবি, তাঁদের অবস্থাও খারাপ। পরিস্থিতি যদি এরপরেও ঠিক না হয়, তাহলে পরিবার নিয়ে অনশনে বসার হুমকি দিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

strike bagdogra airport
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE