Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Lightning

বাজ পড়ে শিশু-সহ তিনজনের মৃত্যু মালদহে, বৃষ্টির সময় আম কুড়োতে গিয়ে বজ্রাহত

ঝড়বৃষ্টির সময় আম কুড়োতে গিয়ে বাজ পড়ে তিন জনের মৃত্যু হল মালদহে। মালদহের কালিয়াচকে সাত জন ছাত্রছাত্রীও জখম হয়েছে বজ্রাঘাতে।

Three died by lightning at Malda

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মালদহ শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১৯:১১
Share: Save:

ঝড়বৃষ্টির সময় আম কুড়োতে গিয়ে বাজ পড়ে তিন জনের মৃত্যু হল মালদহে। কালিয়াচক-২ ব্লকের বাবলা এলাকায় এক জনের মৃত্যু হয়েছে। পুরাতন মালদহ ব্লকের মুচিয়া এলাকায় এক জনের মৃত্যু হয়েছে। এ ছাড়া মোথাবাড়িতে মৃত্যু হয়েছে আরও এক জনের। মালদহের কালিয়াচকে স্কুলের ক্লাস চলাকালীন কয়েক জন ছাত্রছাত্রীও জখম হয়েছে বজ্রাঘাতে। তাদের ভর্তি করানো হয়েছে স্থানীয় হাসপাতালে।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, মৃতদের নাম কৃষ্ণ চৌধুরী (৫২)। তাঁর বাড়ি মালদহ থানার মুচিয়া গ্রামে। মৃত্যু হয়েছে নজরুল শেখ (৩৩) নামে মোথাবাড়ি থানার বাবলা পাঠানপাড়া এলাকার বাসিন্দা এক যুবকের। কালিয়াচকের শেরশাহী মারুপুরের বাসিন্দা বছর ছয়েকের শিশু উম্মে কুলসুমেরও মৃত্যু হয়েছে বজ্রাঘাতে। এ ছাড়াও কালিয়াচক-২ নম্বর ব্লকের বাঙ্গিটোলা এলাকায় সাত পড়ুয়াও বজ্রাঘাতে জখম হয়েছে। তারা মালদহ মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন।

বুধবার দুপুরের পর হঠাৎ কালো মেঘে ঢেকে যায় আকাশ। শুরু হয় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি। সেই সময় কৃষ্ণ এবং নজরুল আমবাগানে গিয়েছিলেন বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। তখম বজ্রাঘাতে মৃত্যু হয় তাঁদের। কুলসুমও আম কুড়াতে গিয়ে মারা যায় বজ্রাঘাতে। বাঙ্গিটোলা স্কুলে ক্লাস চলাকালীন বজ্রাঘাতে সাত পড়ুয়া জখম হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দেহ তিনটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lightning Death Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE