Advertisement
১৯ মে ২০২৪
TMC

তৃণমূল নেত্রীর বাড়িতে ঢুকে বিবস্ত্র করে মার! বিজেপির পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে অভিযোগে তোলপাড়

গুরুতর আহত অবস্থায় বেশ কিছু ক্ষণ রাস্তায় পড়ে ছিলেন ওই তৃণমূল নেত্রী। পরিবারের সদস্যরা খবর পেয়ে তাঁকে উদ্ধার করে মানিকচক গ্রামীণ হাসপাতালে ভর্তি করান।

tmc

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
মানিকচক শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ২২:১৯
Share: Save:

তৃণমূলের প্রাক্তন উপ-প্রধানকে বাড়িতে ঢুকে তাঁকে বিবস্ত্র করে মারধরের অভিযোগ উঠল বিজেপির এক পঞ্চায়েত সদস্য-সহ তাঁর দলবলের বিরুদ্ধে। এই ঘটনায় রাজনৈতিক শোরগোল মালদহের মানিকচকের ধরমপুর গ্রাম পঞ্চায়েতের রতনটোলা এলাকায়। গুরুতর আহত অবস্থায় মানিকচক গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন তৃণমূলের ওই নেত্রী। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

নির্যাতিত নেত্রীর স্বামী বলাই সাহার অভিযোগ, পঞ্চায়েত ভোটের সময় থেকেই তাঁদের হুমকি দেওয়া হত। বিজেপির আক্রোশ ছিল তাঁদের পরিবারের উপরে। এমনকি, বিজেপি সেখানকার পঞ্চায়েতে জয়ী হলে তাঁদের ঘরছাড়া করা হবে বলে শাসানি দেওয়া হয়। বলাই জানান, রবিবার বাড়িতে একাই ছিলেন তাঁর স্ত্রী। আচমকা গ্রাম পঞ্চায়েতের বিজেপি সদস্য ভাস্কর মণ্ডল তাঁর দলবল বাড়িতে ঢুকে পড়েন। তাঁর স্ত্রীকে বিবস্ত্র করে মারধর করা হয়। নিজেকে রক্ষা করতে পালানোর চেষ্টা করলে তাঁর স্ত্রীকে রাস্তায় ফেলে মারধর করা হয় বলে অভিযোগ করেছেন বলাই।

গুরুতর আহত অবস্থায় বেশ কিছু ক্ষণ রাস্তায় পড়ে ছিলেন ওই তৃণমূল নেত্রী। পরিবারের সদস্যরা খবর পেয়ে তাঁকে উদ্ধার করে মানিকচক গ্রামীণ হাসপাতালে ভর্তি করান। এর পর অভিযুক্ত বিজেপির সদস্য এবং তাঁর দলবলের বিরুদ্ধে মানিকচক থানায় অভিযোগ দায়ের করেছেন তৃণমূলের প্রাক্তন উপ-প্রধানের পরিবার।

তবে গোটা ঘটনাই সাজানো বলে দাবি করেছে বিজেপি। মালদহ জেলা বিজেপির সাধারণ সম্পাদক গৌরচন্দ্র মণ্ডল বলেন, ‘‘সমস্ত অভিযোগই মিথ্যা। বরং বিজেপির লোকেদের উপর নানা রকম হুমকি এবং চাপ আসছে।’’ তাঁর দাবি, বিজেপির পক্ষ থেকেও পাল্টা পুলিশে অভিযোগ করা হয়েছে।

এই ঘটনা প্রসঙ্গে মানিকচক থানার পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC BJP Malda
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE