Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Drug

জলপাইগুড়ির যুব তৃণমূল নেতা গ্রেফতার মাদক পাচারের অভিযোগে, উদ্ধার ব্রাউন সুগার

মিলেছে ৬০ লক্ষ টাকার ব্রাউন সুগার। যুব তৃণমূল নেতার তিন সঙ্গীকেও গ্রেফতার করেছে পুলিশ।

মাদক মামলায় ধৃত যুব তৃণমূল নেতা।

মাদক মামলায় ধৃত যুব তৃণমূল নেতা। —নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
জলপাইগুড়ি শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২১ ১৮:৩৯
Share: Save:

মাদক পাচারের অভিযোগে গ্রেফতার হলেন জলপাইগুড়ির যুব তৃণমূল নেতা। পুলিশ জানিয়েছে, তাঁর থেকে উদ্ধার হয়েছে ব্রাউন সুগার। বাজারে যার মূল্য প্রায় ৬০ লক্ষ টাকা। যুব তৃণমূল নেতার তিন সঙ্গীকেও গ্রেফতার করেছে পুলিশ।

শিলিগুড়ি থানা সূত্রে জানা গিয়েছে, কৌস্তুভ তলাপাত্র, সৌরভ রায়, রাজু মহম্মদ এবং মিস্টার আলি নামে চার জনকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে সৌরভ জলপাইগুড়ির যুব তৃণমূল নেতা। তিনি জলপাইগুড়ির পোস্ট অফিস মোড় এলাকার বাসিন্দা। রাজুও জলপাইগুড়ির পিকখানা কলোনির বাসিন্দা। এ ছাড়া সৌরভ থাকেন কালীবাড়ি এবং মিস্টার আলি মালদহের বাসিন্দা। ধৃতদের থেকে ৩০০ গ্রাম ব্রাউন সুগার পাওয়া গিয়েছে বলেও পুলিশ সূত্রে জানা গিয়েছে। পুলিশ এও জানিয়েছে, ধৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

যুব তৃণমূল নেতার বিরুদ্ধে মাদক পাচারের অভিযোগ ওঠায় অস্বস্তিতে জলপাইগুড়ির জোড়াফুল শিবির। এ নিয়ে জলপাইগুড়ির তৃণমূল নেতা কৃষ্ণ দাস অবশ্য বলেন, ‘‘দল অনেক বড়। দলের মধ্যে দু’এক জন খারাপ কাজ করতে পারে। তবে তাদের বিরুদ্ধে দল যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drug Brown Sugar arrest Siliguri Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE